সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ক্ষমা ও করুণার রাত আজ পবিত্র শবেবরাত জেলা পুলিশ সুপারের সংবাদ সম্মেলন ॥ নবীগঞ্জে টমটম ছিনতাইয়ের ঘটনায় আটক ৭ ॥ চালক ও টমটম উদ্ধার হবিগঞ্জ চেম্বার নিয়ে বাণিজ্য মন্ত্রনালয়ের তদন্ত প্রতিবেদন দাখিল ॥ মিজানুর রহমান শামীমের ইস্যুকৃত ছাড়া সকল সনদ অবৈধ এস.এম ফয়সল মেধাবৃত্তি প্রদান ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ॥ নোয়াপাড়ায় বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ স্থাপনের ঘোষণা দিলেন সৈয়দ মোঃ ফয়সল শহর থেকে আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্য আটক ॥ ইয়াবা ট্যাবলেটসহ চোরাই মাল জব্দ চুনারুঘাটে সিএনজি ও মোটর সাইকেলের সংঘর্ষে নিহত ১ নবীগঞ্জে শাখা বরাক নদীর চলমান দূষণের প্রতিবাদে পদযাত্রা অনুষ্ঠিত যুগান্তর রাষ্ট্রের কল্যাণে সংবাদ পরিবেশন করে-ওসি দেলোয়ার চুনারুঘাটে শিক্ষকের বাসায় দুঃসাহসিক চুরি ॥ আতঙ্ক জেলা পরিষদের উপ-নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

বাহুবলে পানি ডুবে ভাই-বোনের মৃত্যু

  • আপডেট টাইম রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ৮৭ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে ডোবার পানি ডুবে চাচাত ভাই-বোনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১লা এপ্রিল) দুপুর ১টার দিকে বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের রঘুরামপুর গ্রামে। নিহতরা হলো- রঘুরামপুর গ্রামের সালাউদ্দিনের কন্যা জান্নাত (২) ও তার আপন ভাই মহিউদ্দিনের পুত্র ইয়াছিন (৪)।
এ ব্যাপারে যোগাযোগ করলে মিরপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শামীম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতরা চাচাত ভাই-বোন। তারা দুপুরে খেলার ছলে বাড়ির পাশের ডোবার পানিতে তলিয়ে যায়। পরে তাদের স্বজনরা তাদের উদ্ধার করে বাহুবল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার ওসি রাকিবুল ইসলাম খানও ঘটনার সত্যতা স্বীকার করেন।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com