শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আমীরে মুয়াবিয়াকে সাহাবি মানা না মানা নিয়ে হবিগঞ্জে দু’পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া নবীগঞ্জে রোটারী ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে মরহুম সাংবাদিকদের সম্মানে স্মরণসভা অনুষ্ঠিত প্রশাসনের অনুরোধ ও সুষ্টু বিচারের আশ্বাসে ৪ রুটের সিএনজি ধর্মঘট প্রত্যাহার মাধবপুর থেকে ২৮ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব সাংবাদিক নুরুজ্জামান ভূইয়া মামুনের ভগ্নিপতির ইন্তেকাল নবীগঞ্জ কেন্দ্রীয় গোবিন্দ জিউড় আখড়ায় ৩ দিনব্যাপী বার্ষিক অষ্টপ্রহরব্যাপী কীর্তন উৎসব দধিভান্ডে সমাপন চুনারুঘাট থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব শ্রমিক নেতার উপর হামলার ঘটনায় ॥ আজ থেকে হবিগঞ্জ-বানিয়াচং-আজমিরীগঞ্জ ও নবীগঞ্জ রোডে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জে সিন্ডিকেটের মাধ্যমে বাড়ানো হয়েছে এলপি গ্যাসের দাম ॥ জরিমানা

হবিগঞ্জে সংঘবদ্ধ মোটর সাইকেল চোর চক্রের মূল হোতা রিপন গ্রেপ্তার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ৪৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলার সংঘবদ্ধ মোটর সাইকেল চোর চক্রের মূল হোতা মোঃ রিপন মিয়া (৩০)কে গ্রেফতার র‌্যাব। কিশোরগঞ্জ জেলার ভৈরব এলাকার একটি বস্তিতে গতকাল ভোরে অভিযান চালিয়ে হবিগহ্জ র‌্যাব তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রিপন হবিগঞ্জ শহরতলীর বড় বহুলা গ্রামের মৃত নুর আলী পুত্র।
র‌্যাব সূত্রে জানা যায়, রিপন দীর্ঘদিন ধরে তার চোর চক্রের সদস্যদের নিয়ে হবিগঞ্জ সহ দেশের বিভিন্ন জেলায় মোটর সাইকেল, কার, টমটম ইত্যাদি চুরি, ছিনতাই ও ডাকাতি করে আসছে। তার বিরুদ্ধে একাধিক চুরি ও ডাকাতির মামলা থাকায় সে দীর্ঘদিন ধরে আত্মগোপনে রয়েছে। কিন্তু তার নির্দেশনায় চক্রের সদস্যরা চুরি ও ডাকাতি কার্যক্রম অব্যাহত রেখেছে।
এদিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান এর নেতৃত্বে গতকাল ৩০ নভেম্বর ভোর ৬টা দিকে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানা এলাকার সম্ভুপুর রেল লাইন সংলগ্ন বস্তি এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় বস্তি থেকে মোটর সাইকেল চোর চক্রের মূল হোতা রিপনকে গ্রেফতার করা হয়।
প্রথিমিক জিজ্ঞাসাবাদে রিপন তার চক্রের সদস্যদের নিয়ে মোটর সাইকেল চুরির ব্যাপারে স্বীকারোক্তি প্রদান করে। সে জানায়, হবিগঞ্জ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গা থেকে অভিনব কায়দায় এক মিনিটের মধ্যে মোটর সাইকেলের লক আনলক করে তার সহযোগীরাসহ সু-কৌশলে চুরি করে থাকে। পরে চুরিকৃত মোটর সাইকেল দেশের বিভিন্ন জেলায় বিক্রি করে। বিভিন্ন জেলার চোর চক্রের সাথে সে এবং তার সহযোগীরা জড়িত আছে বলেও রিপন জানায়। গত কয়েকদিনে হবিগঞ্জ শহর সহ শায়েস্তাগঞ্জ, চুনারুঘাট, মধবপুরসহ জেলার বিভিন্ন এলাকা থেকে বিপুল সংখ্যক মোটর সাইকেল চুরির সাথে রিপন জড়িত। সে মোটরসাইকেল চুরি করে ব্রাহ্মণবাড়িয়া ও কিশোরগঞ্জ জেলার ভৈরব থানা এলাকায় আত্মগোপনে থাকত। তার দেয়া তথ্য অনুযায়ী চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারে র‌্যাব এর কার্যক্রম অব্যাহত রয়েছে।
র‌্যাব সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত মোঃ রিপন মিয়া এর বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। সে একাধিকবার জেল হাজতে ছিল। জামিনে বের হয়েই রিপন তার দলবল নিয়ে পুনরায় চুরি, ছিনতাই কাজে লিপ্ত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com