বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জে সংঘবদ্ধ মোটর সাইকেল চোর চক্রের মূল হোতা রিপন গ্রেপ্তার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ২৩০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলার সংঘবদ্ধ মোটর সাইকেল চোর চক্রের মূল হোতা মোঃ রিপন মিয়া (৩০)কে গ্রেফতার র‌্যাব। কিশোরগঞ্জ জেলার ভৈরব এলাকার একটি বস্তিতে গতকাল ভোরে অভিযান চালিয়ে হবিগহ্জ র‌্যাব তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রিপন হবিগঞ্জ শহরতলীর বড় বহুলা গ্রামের মৃত নুর আলী পুত্র।
র‌্যাব সূত্রে জানা যায়, রিপন দীর্ঘদিন ধরে তার চোর চক্রের সদস্যদের নিয়ে হবিগঞ্জ সহ দেশের বিভিন্ন জেলায় মোটর সাইকেল, কার, টমটম ইত্যাদি চুরি, ছিনতাই ও ডাকাতি করে আসছে। তার বিরুদ্ধে একাধিক চুরি ও ডাকাতির মামলা থাকায় সে দীর্ঘদিন ধরে আত্মগোপনে রয়েছে। কিন্তু তার নির্দেশনায় চক্রের সদস্যরা চুরি ও ডাকাতি কার্যক্রম অব্যাহত রেখেছে।
এদিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান এর নেতৃত্বে গতকাল ৩০ নভেম্বর ভোর ৬টা দিকে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানা এলাকার সম্ভুপুর রেল লাইন সংলগ্ন বস্তি এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় বস্তি থেকে মোটর সাইকেল চোর চক্রের মূল হোতা রিপনকে গ্রেফতার করা হয়।
প্রথিমিক জিজ্ঞাসাবাদে রিপন তার চক্রের সদস্যদের নিয়ে মোটর সাইকেল চুরির ব্যাপারে স্বীকারোক্তি প্রদান করে। সে জানায়, হবিগঞ্জ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গা থেকে অভিনব কায়দায় এক মিনিটের মধ্যে মোটর সাইকেলের লক আনলক করে তার সহযোগীরাসহ সু-কৌশলে চুরি করে থাকে। পরে চুরিকৃত মোটর সাইকেল দেশের বিভিন্ন জেলায় বিক্রি করে। বিভিন্ন জেলার চোর চক্রের সাথে সে এবং তার সহযোগীরা জড়িত আছে বলেও রিপন জানায়। গত কয়েকদিনে হবিগঞ্জ শহর সহ শায়েস্তাগঞ্জ, চুনারুঘাট, মধবপুরসহ জেলার বিভিন্ন এলাকা থেকে বিপুল সংখ্যক মোটর সাইকেল চুরির সাথে রিপন জড়িত। সে মোটরসাইকেল চুরি করে ব্রাহ্মণবাড়িয়া ও কিশোরগঞ্জ জেলার ভৈরব থানা এলাকায় আত্মগোপনে থাকত। তার দেয়া তথ্য অনুযায়ী চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারে র‌্যাব এর কার্যক্রম অব্যাহত রয়েছে।
র‌্যাব সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত মোঃ রিপন মিয়া এর বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। সে একাধিকবার জেল হাজতে ছিল। জামিনে বের হয়েই রিপন তার দলবল নিয়ে পুনরায় চুরি, ছিনতাই কাজে লিপ্ত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com