বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শায়েস্তাগঞ্জ থেকে দৈনিক প্রিন্ট পত্রিকা প্রকাশ করা এখন সময়ের দাবি- এমপি আবু জাহির

  • আপডেট টাইম বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ২১৯ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এড. মোঃ আবু জাহির এমপি বলেছেন- শায়েস্তাগঞ্জ বাসীর জন্য প্রধানমন্ত্রীর সেরা উপহার হচ্ছে শায়েস্তাগঞ্জকে উপজেলায় উন্নিত করে উন্নয়নের মূলধারায় সম্পৃক্ত করা। শায়েস্তাগঞ্জ সবদিক থেকে এগিয়ে যাচ্ছে। শায়েস্তাগঞ্জ থেকে প্রিন্ট আকারে দৈনিক পত্রিকা প্রকাশ করা এখন সময়ের দাবি। এ ব্যাপারে প্রশাসনিক ভাবে সব ধরনের সহযোগিতার আশ^াস প্রদান করেন তিনি। একই সাথে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের হলরুমে ২টি এসি সংযোজনের জন্য ২ লক্ষ টাকা বরাদ্ধের ঘোষনা দেন। গতকাল ২২ নভেম্বর মঙ্গলবার শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের হলরুমে শায়েস্তাগঞ্জের বাণীর ১ম বর্ষপূর্তি ও প্রিন্ট সংস্করণের বিশেষ সংখ্যার মোড়ক উন্মোচন ও গুণী সাংবাদিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন সংবাদপত্রের স্বাধীনতা ও সাংবাদিকদের মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন আওয়ামীলীগ সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনা।
পত্রিকার প্রকাশক ও সম্পাদক মঈনুল হাসান রতনের সভাপতিত্বে ও বার্তা সম্পাদক শামীম আহমেদ এবং নির্বাহী সম্পাদক মহিবুর রহমানের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলার চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ নাজমুল হক কামাল, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আসম আফজল আলী, জহুর চান বিবি মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল্লাহ আল মামুন। এ সময় প্রেসক্লাব ও সাংবাদিকতায় অবদান রাখায় পত্রিকার পক্ষ থেকে সম্মাননা স্বারক গ্রহন করেন- হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মনসুর উদ্দিন ইকবাল, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য সমুজ আলী আহমেদ, হুমায়ুন কবীর সৈকত, অধ্যাপক ফিরুজুল ইসলাম চৌধুরী। এছাড়া উপস্থিত ছিলেন- শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুর রকিব, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন রুমি, মাধবপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি রুকন উদ্দিন লস্কর, বর্তমান সাধারণ সম্পাদক সাব্বির হোসেন, শায়েস্তাগঞ্জ ডটকম এর সম্পাদক সাখাওয়াত হোসেন টিপু, কামরুল হাসান, মুহিন শিপন, বাংলা টিভির প্রতিনিধি কাজল প্রমুখ। সবশেষে শায়েস্তাগঞ্জে বাণীর সিলেট বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলার প্রতিনিধিগণকে পত্রিকার পরিচয়পত্র প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com