মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

আজমিরীগঞ্জে সরকারি উচ্চ বিদ্যালয়ে রাতভর নাচ-গানের মাধ্যমে জন্মদিন পালন করলেন ভাইস চেয়ারম্যান সজীব

  • আপডেট টাইম শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ১৫৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ বীর চরণ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমে রাতভর নাচ গানের মাধ্যমে জন্মদিন পালন করছেন আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মমিনুর রহমান সজীব। বুধবার দিবাগত রাতে নাচ গানের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ সম্প্রচার হলে বিষয়টি স্থানীয়দের নজরে আসে। এ নিয়ে শুরু হয় আলোচনা সমালোচনা।
সরকারি শিক্ষা প্রতিষ্ঠানে অনুমতি না নিয়ে নিজের ক্ষমতার অপব্যবহার করে এ ধরণের কর্মকান্ডে শিক্ষার্থী, অভিভাবক মহলসহ সাধারণ মানুষের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।
সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে এধরণের অনুষ্ঠানের আয়োজন করতে প্রশাসনের অনুমোদনের প্রয়োজন থাকলেও বিষয়টি জানানো হয়নি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাকে।
বুধবার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মমিনুর রহমান সজীবের জন্মদিন পালন করতে দিনভর আজমিরীগঞ্জ এম্যালগেটেড বীর চরণ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমকে সাজানো হয় নানান আলোক সজ্জায়। রাত ১১ টায় কেক কাটার পর নারী ও পুরুষ শিল্পী দিয়ে শুরু হয় গান। ওই গানের তালে তালে মধ্যরাত পর্যন্ত চলে নৃত্য।
সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হওয়া ভিডিতে দেখা যায় স্থানীয় যুবক, কিশোররা গানের আসরে করছেন নাচ।
এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান মোস্তফা জানান-আমাকে ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীব বলেছেন তার জন্মদিন উপলক্ষে কেক কাটবেন। নাচ গানের বিষয়ে আমাকে কিছু বলেননি তিনি। গানের আয়োজনের কথা বললে আমি ইউএনও এর অনুমোদন নিয়ে তাকে দিতাম।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা সালেহা সুমী জানান, স্কুলে অনুষ্ঠানের আয়োজনে কাউকে অনুমতি দেওয়া হয়নি। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
উপজেলা ভাইস মমিনুর রহমান সজীব জানান, বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অনুমতি নিয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আমার কর্মী ও সমর্থকরা তাদের উদ্যোগে জন্মদিনের কেক কেটেছেন এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছেন। এখানে তো খারাপের কিছু নয়। কিন্তু আমার রাজনৈতিক পক্ষ আমাকে হেয় প্রতিপন্ন করতে আমার বিরুদ্ধে অপ-প্রচার করছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com