শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে দুই সহোদরসহ ৩ জন গ্রেফতার ॥ ২০ কেজি গাঁজা উদ্ধার শায়েস্তাগঞ্জে চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র দাখিল আজ শায়েস্তাগঞ্জ থানা উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দি এলাকা থেকে মহিলার লাশ উদ্ধার আন্দোলনের মুখে শেখ হাসিনা পালানোর পথ খুঁজে পাবেনা-শেখ সুজাত মিয়া সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত চুনারুঘাটের সোহাগের মরদেহ ২৮ দিন পর দেশে ॥ দাফন সম্পন্ন বানিয়াচঙ্গে পুলিশের অভিযানে গাঁজাসহ এক ব্যাক্তি আটক শায়েস্তাগঞ্জ রেলওয়ের জংশন গাড়ির স্ট্যান্ডে পরিণত আজমিরীগঞ্জের কৃতি সন্তান আনিসুল ইসলাম জুয়েল কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মনোনীত জুমার খুৎবায় মাওলানা গোলাম মোস্তফা নবীনগরী ॥ রাত জেগে খেলা দেখে উল্লাস করে ঘুমন্ত মানুষকে ডিস্টার্ব করছে তাদের জন্য দোযকের বার্তা রয়েছে

আজমিরীগঞ্জে সরকারি উচ্চ বিদ্যালয়ে রাতভর নাচ-গানের মাধ্যমে জন্মদিন পালন করলেন ভাইস চেয়ারম্যান সজীব

  • আপডেট টাইম শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ২৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ বীর চরণ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমে রাতভর নাচ গানের মাধ্যমে জন্মদিন পালন করছেন আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মমিনুর রহমান সজীব। বুধবার দিবাগত রাতে নাচ গানের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ সম্প্রচার হলে বিষয়টি স্থানীয়দের নজরে আসে। এ নিয়ে শুরু হয় আলোচনা সমালোচনা।
সরকারি শিক্ষা প্রতিষ্ঠানে অনুমতি না নিয়ে নিজের ক্ষমতার অপব্যবহার করে এ ধরণের কর্মকান্ডে শিক্ষার্থী, অভিভাবক মহলসহ সাধারণ মানুষের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।
সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে এধরণের অনুষ্ঠানের আয়োজন করতে প্রশাসনের অনুমোদনের প্রয়োজন থাকলেও বিষয়টি জানানো হয়নি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাকে।
বুধবার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মমিনুর রহমান সজীবের জন্মদিন পালন করতে দিনভর আজমিরীগঞ্জ এম্যালগেটেড বীর চরণ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমকে সাজানো হয় নানান আলোক সজ্জায়। রাত ১১ টায় কেক কাটার পর নারী ও পুরুষ শিল্পী দিয়ে শুরু হয় গান। ওই গানের তালে তালে মধ্যরাত পর্যন্ত চলে নৃত্য।
সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হওয়া ভিডিতে দেখা যায় স্থানীয় যুবক, কিশোররা গানের আসরে করছেন নাচ।
এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান মোস্তফা জানান-আমাকে ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীব বলেছেন তার জন্মদিন উপলক্ষে কেক কাটবেন। নাচ গানের বিষয়ে আমাকে কিছু বলেননি তিনি। গানের আয়োজনের কথা বললে আমি ইউএনও এর অনুমোদন নিয়ে তাকে দিতাম।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা সালেহা সুমী জানান, স্কুলে অনুষ্ঠানের আয়োজনে কাউকে অনুমতি দেওয়া হয়নি। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
উপজেলা ভাইস মমিনুর রহমান সজীব জানান, বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অনুমতি নিয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আমার কর্মী ও সমর্থকরা তাদের উদ্যোগে জন্মদিনের কেক কেটেছেন এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছেন। এখানে তো খারাপের কিছু নয়। কিন্তু আমার রাজনৈতিক পক্ষ আমাকে হেয় প্রতিপন্ন করতে আমার বিরুদ্ধে অপ-প্রচার করছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com