বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে স্কুলের ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ১ যুবককে ১০ মাসের কারাদণ্ড

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ২২১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে স্কুলের সামনে রাস্তায় ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে এক যুবককে ১০ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।
সোমবার দুপুরে নবীগঞ্জ উপজেলার কুর্শী ইউনিয়নের সৈয়দ আজিজ হাবিব স্কুলের সামনে রাস্তায় ছাত্রীকে ইভটিজিং করার সময় উপস্থিত জনতা ও স্কুলের কর্তৃপক্ষ আটক করেন। তাৎক্ষণিক উপজেলা নির্বাহী অফিসার কে খবর প্রদান করলে নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন ঘটস্থলে পৌঁছে ভ্রাম্যমাণ আদালত পরিচলনা করে ১০ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। এ সময় সহযোগিতা করেন, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ, ইউপি চেয়ারম্যান, স্কুলের শিক্ষকবৃন্দসহ থানার একদল পুলিশ। উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে উক্ত ঘটনার সাক্ষী ও উপস্থিত ব্যক্তিদের বক্তব্যে সত্য প্রমাণিত হয়। এছাড়া দোষী দোষ স্বীকার করে এবং এরকম আর করবে না মর্মে ক্ষমা চায়।
এমতাবস্থায়, সার্বিক পর্যালোচনা করে মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭(২) ধারা মতে এনাতাবাদ গ্রামের মৃত আব্দুল সাত্তার মিয়ার পুত্র মসলিছ মিয়া (৩০) কে দোষী সাব্যস্ত করে, দণ্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারার কৃত অপরাধে ১০ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন বলেন,ইভটিজিং রোধে সরকার সবসময়ই কঠোর। ঘটনার সত্যতা পেয়ে ১০ মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com