শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

শায়েস্তাগঞ্জে দুর্ঘটনায় আহত ৪ ॥ আড়াই ঘন্টা মহাসড়ক অবরোধ

  • আপডেট টাইম শনিবার, ১৯ জুলাই, ২০১৪
  • ৩৬৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জ-দেউন্দি ক্রসরোড এলাকায় ট্রাকের ধাক্কায় টমটম চালকসহ ৪ যাত্রী আহত হয়েছেন। এ ঘটনাকে কেন্দ্র করে জনতা আড়াই ঘন্টা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে। আহতদের মধ্যে ২ জনকে সিলেট এম জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর এবং অপর ২ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, সকালে হবিগঞ্জ সদর উপজেলার কাজীগাঁও থেকে ৫ জন যাত্রী নিয়ে একটি অটোরিকশা শায়েস্তাগঞ্জ শহরে আসছিল। অটোরিকশাটি ঢাকা-সিলেট মহাসড়কের দেউন্দি ক্রস রোড এলাকায় পৌঁছলে দুই যাত্রী নেমে পড়েন। এর কিছুক্ষণের মধ্যে ঢাকাগামী পাথর বোঝাই একটি ট্রাক (নং-ঢাকা মেট্টো ট-১৬-০১৭৩) অটো রিকশাটিকে ধাক্কা দেয়। এতে চালকসহ অটোরিকশার ৪ যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক হবিগঞ্জ সদর উপজেলার কাজীগাঁও গ্রামের মকবুল মিয়ার ছেলে জাহির মিয়া (৩৫) ও একই গ্রামের জঙ্গু মিয়ার ছেলে টমটম চালক শান্ত মিয়াকে (৩০) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এ ছাড়া কাজীগাঁও গ্রামের মতি মিয়া (৭০) ও একই গ্রামের জিতু মিয়ার মেয়ে শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমীর ছাত্রী মুন্নীকে (১৬) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় চালক খোকন মিয়াকে আটক করে শায়েস্তাগঞ্জ থানায় সোপর্দ করেছে জনতা। এ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজিত জনতা সকাল সাড়ে ১০টা পর্যন্ত মহাসড়ক অবরোধ করে রাখে। পরে খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে ও শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাস্থলে স্পিড ব্রেকার নির্মাণের আশ্বাস দিলে জনতা অবরোধ তুলে নেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com