মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পবিত্র আশুরা আজ বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর রাজনৈতিক সহযোদ্ধা-এমপি আবু জাহির বানিয়াচঙ্গে বন্যায় ক্ষতিগ্রস্থদের তথ্য প্রেরণে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়ম ও স্বজনপ্রীতির অভিযোগ ॥ তালিকায় রয়েছে একই পরিবারের ৪ জন আছে মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলার লোক ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্ত ৯ জনের মাঝে অনুদানের চেক বিতরণ দুর্দিনে বঙ্গবন্ধুকে অনুপ্রেরণা দিয়েছেন বঙ্গমাতা-মিজানুর রহমান শামীম জালালাবাদ এসোসিয়েশনের পুনর্বাসন কার্যক্রমে ১০ লাখ টাকা অনুদান দিয়েছেন সায়হাম গ্রুপের পরিচালক সৈয়দ ইশতিয়াক ও সৈয়দ শাফকাত হবিগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দুলাল আহমদ তালুকদার নিজামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন ॥ আহ্বায়ক আসগর আলী, যুগ্ম আহ্বায়ক ফরিদ মিয়া থানা পুলিশের নাম ভাঙ্গিয়ে সোর্স ও দালালদের অপকর্ম জ্বালানি তেল ও সারের দাম কমানোর দাবিতে হবিগঞ্জে বাসদের বিক্ষোভ

আজমিরীগঞ্জে আওয়ামীলীগের সম্মেলনে-হানিফ তারেক রহমান বাংলাদেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে

  • আপডেট টাইম সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৫০ বা পড়া হয়েছে

শেখ আমির হামজা, আজমিরীগঞ্জ থেকে ॥ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে এদেশের সকল অর্জন আওয়ামী লীগের হাত ধরে হয়েছে। ‘বিএনপি জনবিচ্ছিন্ন রাজনৈতিক দল তাই রাস্তায়-রাস্তায় চোখের পানি ফেলতে হচ্ছে, বাংলার মানুষ বিএনপিকে আর রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়না কারণ বিএনপি রাষ্ট্র ক্ষমতায় থাকতে কোনো উন্নয়ন হয়নি। হাওয়া ভবনকে খাওয়া ভবন বানিয়ে দেশের সম্পত্তি লুট করে বিদেশে পাচার করা হয়েছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।
রবিবার (১২ জুন) বিকেলে আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনের মাঠে আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির।
‘চলতি বাজেটে’ টাকা পাচারকারীদের সুযোগ দেয়া হয়েছে’ বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিক্রিয়া জানিয়েছেন মাহবুবউল আলম হানিফ। এ প্রসঙ্গে হানিফ বলেন, যারা বিদেশে টাকা পাচার করেছে সেই টাকা এদেশে আনা দরকার, যদি এসব টাকা দেশে আনা যায় তাহলে দেশের কাজে জনগণের কাজে লাগানো যাবে। তিনি বলেন- বিএনপির লজ্জা হওয়া উচিত বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকা অবস্থায় দেড় কোটি কালো টাকা সাদা করেছিলেন, এরপরে আপনারা কিভাবে কালো টাকা সাদা করা প্রসঙ্গে কথা বলেন ! তারেক রহমান ও কোকো বাংলাদেশের টাকা আমেরিকা ও সিঙ্গাপুরে পাচার করেছিল। এফবিআই তদন্ত করে এই টাকা আটক করেছিল পরে মামলাও হয়েছিল, পরে ৬শ কোটি টাকা বাংলাদেশ ব্যাংকের মাধ্যমে ফেরত আনা হয়েছিল, এখনো অনেক টাকা ফেরত আনা হয় নাই। এদেশ থেকে পাচার হওয়া টাকায় তারেক রহমান লন্ডনে বসে ব্যবসা বিনিয়োগ করে আলিশান জীবনযাপন করছে আর বাংলাদেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে। তিনি বলেন- আমরা সুযোগ দিয়েছি, যাদের বিরুদ্ধে টাকা পাচার করার অভিযোগ আছে তারা যদি টাকা ফেরত না আনে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়ে এই টাকা ফেরত আনার চেষ্টা করা হবে। বিএনপির যেসব নেতা টাকা পাচার করে আলিশান জীবনযাপন করছেন তাদেরকেও আইনের আওতায় আনা হবে। আমাদের সাবেক অর্থমন্ত্রী সিলেটের কৃতিসন্তান শাহ এএমএস কিবরিয়া সাহেবের পুত্র (রেজা কিবরিয়া) বিদেশে ছিলেন। উনি এখন এসে বিএনপির সুরে সুর মিলিয়ে কথা বলেন, সরকারের বিরুদ্ধে সমালোচনা করেন মানবতার কথা বলেন। উনার (রেজা কিবরিয়ার) কথা শুনলে মনে হয় উনি বালকই রয়ে গেছেন। রেজা কিবরিয়া ভুলে গেছেন এই বিএনপি ক্ষমতায় আসার পর আওয়ামী লীগের ২৬ হাজার নেতাকর্মী কে হত্যা করেছিল, এই বিএনপি রাষ্ট্র ক্ষমতায় আসার পর শাহ এএমএস কিবরিয়া সাহেবকে বোমা মেরে হত্যা করেছিল, আমরা ঢাকায় নিয়ে দ্রুত চিকিৎসার জন্য হেলিকপ্টার চেয়েছিলাম, কিন্তু হেলিকপ্টার দেয়া হয়নি তাই অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছিল। বিএনপি এতটাই ছিল নিষ্ঠুর। এ রকম আওয়ামী লীগের শীর্ষ নেতাদের হত্যা করা হয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ১৯ বার হামলা করা হয়েছিল।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আওয়ামী লীগের সদস্য ডা. মুশফিক হোসেন চৌধুরী, আজিজুস সামাদ আজাদ ডন, হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আব্দুল মজিদ খাঁন। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী। বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ শামছুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ লুৎফুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, আইন বিষয়ক সম্পাদক ময়েজ উদ্দিন শরীফ, সদস্য চৌধুরী মোঃ ফরিয়াদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহি, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফ বাপ্পি, সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন প্রমূখ। উক্ত সম্মেলনে সভাপতিত্ব করেন আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসবাহ উদ্দিন ভূঁইয়া ও সঞ্চালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোয়ার আলী।
ত্রি-বার্ষিক সম্মেলনে আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে একক প্রার্থী হওয়ায় মিসবাহ উদ্দিন ভূঁইয়াকে পুনরায় সভাপতি হিসেবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। সাধারণ সম্পাদক পদে ৭ জন প্রার্থী হওয়ায় পরবর্তীতে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নির্বাচিত করবে বলে সিদ্ধান্ত হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com