বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শহরের পুরান মুন্সেফী থেকে এসডি প্লাজার কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ চোর আটক

  • আপডেট টাইম বুধবার, ৮ জুন, ২০২২
  • ২৩৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের পুরান মুন্সেফী একটি বাসা থেকে দিপ্ত দাস (২২) নামের এসডি প্লাজার কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তখন ওই বাসা থেকেই শাহ আলম (৩০) নামের এক চোরকে আটক করা হয়। এ ঘটনা নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ১০টায় সদর মডেল থানার ওসি গোলাম মর্তুজা, তদন্ত ওসি দৌস মোহাম্মদ, চৌধুরী বাজার ফাঁড়ির ইনচার্জ মুর্শেদ আলম ও এসআই সুকমল দাশ ওই এলাকার সরোয়ার হোসেনের বাসায় গিয়ে তার লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ সময় দিপ্ত দাসের লিখে যাওয়া চিরকুট উদ্ধার করা হয়। যাতে লিখা আছে, ‘মা-বাবা আমাকে ক্ষমা করে দিও, বিদায়’। এ বিষয়ে তথ্য উদঘাটনের জন্য ওসি গোলাম মর্তুজা তার ৩ সহকর্মীকে জিজ্ঞাসাবাদ করেছেন। ওই বাসার মালিক সরোয়ার হোসেন জানান, দিপ্ত দাস শহরের ঘাটিয়া বাজারের এসডি প্লাজার কর্মচারী। এ ছাড়া অপর দুইজন ফার্মেসীর কর্মচারী অন্যজন আশাতে চাকরি করে। ৪ জন মিলে ওই বাসায় মেস করে থাকতো। গতকাল রাত সাড়ে ৯টার দিকে ওই বাসার রোম থেকে চিৎকার দিয়ে তার এক সহকর্মী বেরিয়ে আসে। এ সময় দোকান বন্ধ করে তিনি বাসায় প্রবেশ করছিলেন। তখনই চোর শাহ আলম দৌড়ে পালাচ্ছিল। এ সময় তাকে আটকে রাখেন তিনি। পরে ঘরে গিয়ে দেখেন দিপ্ত দাস ঝুলছে। সাথে সাথে তিনি থানায় খবর দেন। সে কি কারণে মারা গেছে এখনও জানা যায়নি। পুলিশের প্রাথমিক ধারণা, সে আত্মহত্যা করেছে। দিপ্ত দাস নবীগঞ্জ উপজেলার বাল্লা জগন্নাথপুর গ্রামের জিতেন দাসের পুত্র এবং আটক চোর শাহ আলম পইল পশ্চিমপাড়া গ্রামের বিল্লাল হোসেনের পুত্র।
ওসি চোরকে জিজ্ঞাসাবাদ করলে সে একেক সময় একেক উত্তর দেয়। এক সময় বলে সে ভাড়াটিয়া, আরেক সময় বলে এমনি আসছিলো। এ নিয়ে সন্দেহের সৃষ্টি হলে তাকে থানায় নিয়ে যাওয়া হয়। এ বিষয়ে ওসি জানান, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে যায় এবং বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা। তবে ময়নাতদন্ত রিপোর্ট এলে কারণ জানা যাবে। এ ছাড়াও ঘটনাস্থলে যান সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা। তিনি জানান, এটি তার ভাইয়ের বাসা। এ বাসায় দিপ্ত দাসসহ ৪ জন মেস করে থাকতো। তিনি খবর পেয়ে ওই বাসায় যান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com