বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

শায়েস্তাগঞ্জের জাতীয় পার্টির নেতা হাজী আব্দুল কাইয়ুমের ইন্তেকাল জেলা জাপার শোক প্রকাশ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ পৌর জাতীয়পার্টির (জাপা) সভাপতি, পুরান বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির (ব্যক্স) সাবেক সভাপতি ও সাংবাদিক কামরুজ্জামান আল রিয়াদের পিতা হাজী মো. আব্দুল কাইয়ুম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বুধবার সকাল ৭টায় শায়েস্তাগঞ্জ পৌরসভার উবাহাটা এলাকায় অব¯ি’ত নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং শুভাকাক্সক্ষী রেখে গেছেন। গতকাল বাদ আসর নামাজে জানাজা শেষে মরহুমের দাফন সম্পন্ন হয়েছেন। জানাজায় উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও জাপা নেতা এমএ মুনিম চৌধুরী বাবু, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মিনহাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগ নেতা ও আইনজীবী হুমায়ুন কবীর সৈকত, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে, হাজী মো. আব্দুল কাইয়ুম প্রায় দুই বছর ধরে কিডনীজনিত অসুস্থতায় ভোগছিলেন। প্রায় তিন মাস ধরে শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানী ঢাকার স্কয়ার, ল্যাব এইড ও কিডনী ফাউন্ডেশনে তাঁর চিকিৎসা চলছিল। এদিকে দৈনিক যুগান্তরের শায়েস্তাগঞ্জ প্রতিনিধি কামরুজ্জামান আল রিয়াদের পিতা হাজী মো. আব্দুল কাইয়ুমের মৃত্যুতে দৈনিক খোয়াই’র প্রকাশক, বার্তা ও ব্যবস্থাপনা সম্পাদক সাইফ আহছান খোয়াই পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।
এদিকে হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য এবং শায়েস্তাগঞ্জ পৌর জাতীয় পার্টির আহ্বায়ক হাজী আব্দুল কাইয়ুম এর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক এমপি এম এ মুনিম চৌধুরী বাবু, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও কেন্দ্রীয় জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সহ-সভাপতি জালাল উদ্দীন খান, যুবসংহতির কেন্দ্রীয় সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কাজল আহমেদ, জেলা যুবসংহতির আহ্বায়ক এডঃ শিবলী খায়ের, শায়েস্তাগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুস সালাম, চুনারুঘাট উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মহিদ চৌধুরী, জেলা জাতীয় পার্টির সদস্য আব্দুস শহিদ মেম্বার, ফরিদ মিয়া, মিলাদ হোসেন সুমন, নবীগঞ্জ উপজেলা যুবসংহতির সাধারণ সম্পাদক হাফেজ শেখ মিনহাজ উদ্দিন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com