শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ফান্দ্রাইলে আফজল হত্যাকান্ড প্রতিপক্ষের বাড়িঘরে হামলা ভাংচুর ॥ ধান-চাল, গরু ছাগলসহ মালমাল লুট

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৩৩৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার আষেড়া ফান্দ্রাইল গ্রামে হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত হওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়িঘরে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। হামলাকারীদের হাত থেকে নারী ও শিশুরাও রক্ষা পায়নি। হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা দাবী করছে।
ওই গ্রামের একটি মসজিদের নাম পরিবর্তন নিয়ে দু’পক্ষের মাঝে বিরোধ চলে আসছিল। এর ধরে গত ৯ জানুয়ারী রাত সাড়ে ১২ টার দিকে ওই গ্রামে অবস্থিত পাচ পীরের মাজারে বার্ষিক ওরস চলাকালে হামলা ও সংঘর্ষের ঘটনায় আফজাল চৌধুরী (৪০) নামের এক ব্যক্তি নিহত হন।
এ খুনের ঘটনার পর প্রতিপক্ষের লোকজন বাড়িঘর ছেড়ে আত্মগোপন করে। এ সুযোগে গতকাল বুধবার সকালে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে তাউছ মিয়া ও তার লোকজনের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। হামলাকারীরা ২০/২৫টি বাড়িঘর থেকে ধান-চাল, গরু, ছাগল, হাঁস, মুরগি, ফ্রিজ টিভিসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় ও ক্ষতিগ্রস্থ করে। হামলায় শিশু ও নারীসহ বেশকজন আহত হন। খবর পেয়ে সদর থানার একদল পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।
এদিকে বাড়িঘর ভাংচুরের কারণে ওই বাড়িগুলোর নারী শিশুরা খোলা আকাশের নিচে অবস্থান করছেন। ফের এমন ঘটনা এড়াতে এবং নারী ও শিশুদের নিরাপত্তার স্বার্থে ওই বাড়িগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে।
এ বিষয়ে সদর থানার ওসি মোঃ মাসুক আলী জানান, “হামলার খবর ফেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে যাবার আগেই হামলাকারীরা পালিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com