বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার হত্যাকান্ড ॥ ১৭ বছরেও সম্পন্ন হয়নি বিচার কার্যক্রম ৬ বছরে স্বাক্ষ্য হয়েছে ৪৪ জনের বানিয়াচংয়ে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হবিগঞ্জে নতুন করে আরো ৭১ জন করোনায় আক্রান্ত ৫ পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ সদর হাসপাতালে নবজাতক চুরির ঘটনায় এক পিতার মামলায় অপর পিতা কারাগারে হবিগঞ্জে হঠাৎ বৃষ্টিতে শীতের তীব্রতা বেড়েছে পাইকপাড়ায় মর্ডান বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত ১০ চুনারুঘাটে গাঁজাসহ চোরাকারবারি ছাত্তার আটক ॥ ৯টি গরু উদ্ধার মক্রমপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন ॥ কাজী বাশার সভাপতি, শেখ আরিফ সাধারণ সম্পাদক মনোনীত বানিয়াচংয়ে মাস্ক পরিধানে প্রশাসনের পক্ষে সচেতনতামূলক অভিযান

ফান্দ্রাইলে আফজল হত্যাকান্ড প্রতিপক্ষের বাড়িঘরে হামলা ভাংচুর ॥ ধান-চাল, গরু ছাগলসহ মালমাল লুট

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ১৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার আষেড়া ফান্দ্রাইল গ্রামে হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত হওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়িঘরে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। হামলাকারীদের হাত থেকে নারী ও শিশুরাও রক্ষা পায়নি। হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা দাবী করছে।
ওই গ্রামের একটি মসজিদের নাম পরিবর্তন নিয়ে দু’পক্ষের মাঝে বিরোধ চলে আসছিল। এর ধরে গত ৯ জানুয়ারী রাত সাড়ে ১২ টার দিকে ওই গ্রামে অবস্থিত পাচ পীরের মাজারে বার্ষিক ওরস চলাকালে হামলা ও সংঘর্ষের ঘটনায় আফজাল চৌধুরী (৪০) নামের এক ব্যক্তি নিহত হন।
এ খুনের ঘটনার পর প্রতিপক্ষের লোকজন বাড়িঘর ছেড়ে আত্মগোপন করে। এ সুযোগে গতকাল বুধবার সকালে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে তাউছ মিয়া ও তার লোকজনের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। হামলাকারীরা ২০/২৫টি বাড়িঘর থেকে ধান-চাল, গরু, ছাগল, হাঁস, মুরগি, ফ্রিজ টিভিসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় ও ক্ষতিগ্রস্থ করে। হামলায় শিশু ও নারীসহ বেশকজন আহত হন। খবর পেয়ে সদর থানার একদল পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।
এদিকে বাড়িঘর ভাংচুরের কারণে ওই বাড়িগুলোর নারী শিশুরা খোলা আকাশের নিচে অবস্থান করছেন। ফের এমন ঘটনা এড়াতে এবং নারী ও শিশুদের নিরাপত্তার স্বার্থে ওই বাড়িগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে।
এ বিষয়ে সদর থানার ওসি মোঃ মাসুক আলী জানান, “হামলার খবর ফেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে যাবার আগেই হামলাকারীরা পালিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com