শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন ॥ রাকিল সভাপতি, তছনু সম্পাদক

  • আপডেট টাইম শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ২৭০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন ঝাকজমকপুর্ণ ভাবে ২৯ ডিসেম্বর বুধবার জেলা পরিষদ ডাক বাংলোতে অনুষ্ঠিত হয়েছে। দুপুর ১২টা থেকে বেলা ৩টা পর্যন্ত ভোটারগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সকাল থেকে ভোটারদের মধ্যে উৎসবের আমেজ ছিল লক্ষ্যনীয়।
নির্বাচনে সভাপতি পদে এম.এ আহমদ আজাদ, এম.এ বাছিত, মুরাদ আহমেদ ও রাকিল হোসেন প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে রাকিল হোসেন ও এম.এ আহমদ আজাদ ১৪টি করে সমান সংখ্যক ভোট পাওয়ায় নির্বাচন কমিশনের আইন অনুযায়ী শুধুমাত্র সমান সংখ্যক ভোট প্রাপ্ত দু’প্রার্থীর মধ্যে ৩১ ডিসেম্বর শুক্রবার বেলা ২টা থেকে ৪টা পর্যন্ত পুনরায় ভোট গ্রহনের সিদ্ধান্ত দেয় নির্বাচন কমিশন। কিন্তু ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে সভাপতি পদে প্রার্থী এম এ আহমদ আজাদ নির্বাচন কমিশনের নিকট পারিবারিক সমস্যা দেখিয়ে লিখিত আবেদন করে নির্বাচন থেকে সরে দাড়ান। এ অবস্থায় প্রধান নির্বাচন কমিশনার মোঃ ফজলুর রহমান ৩১ ডিসেম্বর শুক্রবার বিকেলে নবীগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী রাকিল হোসেনকে বিজয়ী ঘোষণা করেন। এ সময় বক্তব্য রাখেন, নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি উত্তম কুমার পাল হিমেল, সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী, আনোয়ার হোসেন মিঠু, সাইফুল জাহান চৌধুরী, মুরাদ আহমদ, বর্তমান সাধারন সম্পাদক সেলিম তালুকদার, সহকারী নির্বাচন কমিশনার মোঃ সরওয়ার শিকদার, মোঃ শওকত আলী, নবনির্বাচিত সভাপতি রাকিল হোসেন, সহ সভাপতি এম এ মুহিত, সাধারন সম্পাদক মহিবুর রহমান চৌধুরী তছনু, যুগ্ম সম্পাদক তৌহিদ চৌধুরী, অর্থ সম্পাদক মোজাহিদ আলম চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহিলা আওয়ামীলীগের সভাপতি দিলারা হোসেন, সাধারন সম্পাদক শেখ ছইফা রহমান কাকলী। কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত সদস্যরা হলেন, পদাধিকার বলে উত্তম কুমার পাল হিমেল, মোঃ সেলিম তালুকদার, ভোটে নির্বাচিতরা হলেন, সলিল বরণ দাশ, এস.আর চৌধুরী সেলিম, এটি.এম জাকিরুল ইসলাম, ফখরুল আহসান চৌধুরী, আনোয়ার হোসেন মিঠু, আশাহিদ আলী আশা।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com