বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

আজমিরীগঞ্জের জলসুখা কেন্দ্রে ভোট গননাকালে ব্যালট পেপারে আগুন ॥ সংঘর্ষে আহত ৫০ ॥ ফলাফল স্থগিত

  • আপডেট টাইম শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ২১৬ বা পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জ উপজেলায় গতকাল ইউনিয়ন নির্বচনে ভোট গ্রহণের পর গণনাকালে জলসুখা ইউনিয়নের জলসূখা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গননাকালে একদল বহিরাগত লোক কেন্দ্রে প্রবেশ করে ব্যালট পেপার আগুন দিয়ে পুড়িয়ে ফেলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী এডভোকেট রুখসানা আক্তার শিখা ও ফয়েজ মিয়া খেলুর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের প্রায় ৫০ জন আহত হয়েছে। গুরুতর আহতদের আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। পরিস্থিতি সামাল দিতে পুলিশ কাঁদানে গ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে।
গতকাল সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জলসুখা ইউনিয়নের সবকটি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। পরে গণনা চলাকালে সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে একদল বহিরাগত জলসুখা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রবেশ করে ব্যালট পেপারে আগুন ধরিয়ে দেয়। এর জের ধরে চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এডঃ রোখসানা আক্তার ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফয়েজ মিয়া খেলুর সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করলে পুলিশ রাবার বুলেট ও কাদানে গ্যাস নিক্ষেপ করে। এতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ৫০ জন আহত হয়।
কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আব্দুল জব্বার এর কথা বললে তিনি জানান, ব্যালট পেপার আগুনে পুড়িয়ে ফেলার ঘটনায় কেন্দ্রের ফলাফল স্থগিত করা হয়েছে।
হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা জানান, রাবার বুলেট ও কাদানে গ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com