বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ সদর উপজেলার ৮ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪৫১ জনের মনোনয়নপত্র দাখিল

  • আপডেট টাইম বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ২৪২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে হবিগঞ্জ সদর উপজেলায় মনোনয়ন দাখিলের শেষ দিন চেয়ারম্যান পদে ৩৪জন, সাধারণ সদস্য ৩১৫ জন এবং সংরক্ষিত মহিলা আসনে ১০২ জন মনোনয়ন দাখিল করেছেন। হবিগঞ্জ সদর উপজেলা নির্বাচন অফিসার মোঃ মনিরুজ্জামান এর নিকট প্রার্থীগণ মনোনয়নপত্র জমা দেন। মনোনয়ন দাখিলকে কেন্দ্র করে গতকাল হবিগঞ্জ সদর উপজেলায় ছিল উৎসবের আমেজ। প্রার্থীগণ তাদের কর্মী সমর্থকদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেন। আগামী ৪ নভেম্বর মনোনয়নপত্র বাছাই ও ১১ নভেম্বর মনোনয়ন প্রত্যাহারে শেষ দিন। ২৮ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
লোকড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭জন মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন আওয়ামীলীগ মনোনীত আহাম্মদ আলী, আজমান আলী (স্বতন্ত্র), মোঃ আব্দুল হান্নান চৌধুরী (স্বতন্ত্র), এডঃ ইলিয়াছ আহমেদ (স্বতন্ত্র), মোঃ কায়সার রহমান (স্বতন্ত্র), কয়সর আহম্মেদ (স্বতন্ত্র) ও আলহাজ্ব মীর জামাল (স্বতন্ত্র)। এছাড়া সাধারণ সদস্য পদে ৪৪ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১২ জন।
রিচি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন মনোনয়ন দাখিল করেছেন। তারা হলেন- আওয়ামীলীগ মনোনীত মোঃ আব্দুর রহিম, জাতীয় পার্টির কাজল আহমেদ ও মোঃ সারাজ মিয়া (স্বতন্ত্র)। এছাড়া সাধারণ সদস্য ৩৮ জন এবং সংরক্ষিত মহিলা ১৬ জন।
তেঘরিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন মনোনয়ন দাখিল করেছেন। তারা হলেন, আওয়ামীলীগ মনোনীত আলহাজ্ব এম এ মোতালিব, বর্তমান চেয়ারম্যান আনু মিয়া (স্বতন্ত্র), মোঃ ছানু মিয়া (স্বতন্ত্র), মোঃ আবুল কাশেম (স্বতন্ত্র), মোঃ সেবলু মিয়া (স্বতন্ত্র) ও নজরুল ইসলাম (স্বতন্ত্র)। এছাড়া সাধারণ সদস্য ৩৩ জন, সংরক্ষিত মহিলা ১৬ জন।
পইল ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন মনোনয়ন দাখিল করেছেন। তারা হলেন আওয়ামীলীগ মনোনীত মোঃ সাহেব আলী ও বর্তমান চেয়ারম্যান সৈয়দ মইনুল হক আরিফ (স্বতন্ত্র)। সাধারণ সদস্য ৪৩ জন এবং সংরক্ষিত মহিলা ৯ জন।
গোপায়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়ন দাখিল করেছেন। তারা হলেন আওয়ামীলীগ মনোনীত মোঃ নুরুজ্জামান চৌধুরী, বর্তমান চেয়ারম্যান মোঃ আকতার হোসেন (স্বতন্ত্র), সাবেক চেয়ারম্যান চৌধুরী মিজবাউল বারী (স্বতন্ত্র), মোঃ আব্দুল মন্নান (স্বতন্ত্র), জহিরুল ইসলাম সেলিম (স্বতন্ত্র)। সাধারণ সদস্য ৪৩ জন ও সংরক্ষিত মহিলা ১৪ জন।
রাজিউড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন মনোনয়ন দাখিল করেছেন। তারা হলেন, আওয়ামলীগ মনোনীত বদরুল করিম দুলাল, মোঃ তাজ উদ্দিন (স্বতন্ত্র), মোঃ ফয়জুল ইসলাম (স্বতন্ত্র) ও মোঃ আবুল কালাম বাবুল (স্বতন্ত্র)। সাধারণ সদস্য ৪০ জন ও সংরক্ষিত মহিলা ৯ জন।
নিজামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন মনোনয়ন দাখিল করেছেন। তারা হলেন আওয়ামীলীগ মনোনীত মোঃ আব্দুল আওয়াল ও বর্তমান চেয়ারম্যান মোঃ তাজউদ্দিন (স্বতন্ত্র)। সাধারণ সদস্য ৩৬ জন ও সংরক্ষিত ১১ জন।
লস্করপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন মনোনয়ন দাখিল করেছেন। তারা হলেন আওয়ামীলীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান হিরু, মোঃ নুরুল আলম (স্বতন্ত্র), মোঃ আমজাদ আলী (স্বতন্ত্র) ও মোঃ মইনুল হাসান (স্বতন্ত্র)। সাধারণ সদস্য ৩৮ জন ও সংরক্ষিত মহিলা ১৫ জন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com