শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

নবীগঞ্জে পল্লী বিদ্যুতের লাইনম্যানকে মারধর ॥ সাবেক কাউন্সিলর মিজানের বিরুদ্ধে অভিযোগ দায়ের

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ২২৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে পল্লী বিদ্যুতের এক লাইনম্যানকে মারধরের অভিযোগে পৌরসভার সাবেক কাউন্সিলর ও উপজেলা বঙ্গবন্ধু যুব পরিষদের সভাপতি মিজানুর রহমান মিজান ও আরও ২ জনের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন নবীগঞ্জ পল্লী বিদ্যুৎ। নবীগঞ্জ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ মোস্তাফিজুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেন। মঙ্গলবার রাতে নবীগঞ্জ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগ সূত্রে জানা যায়, পৌর এলাকার গন্ধ্যা গ্রামের বাসিন্দা নবীগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর ও উপজেলা বঙ্গবন্ধু যুব পরিষদের সভাপতি মিজানুর রহমান মিজান ও একই গ্রামের মোঃ বারিক মিয়ার পুত্র মোঃ ফুল মিয়া এবং অজ্ঞাত আরও একজনসহ ৩ জন গত রবিবার (২৫ জুলাই) ভোর সাড়ে ৪ টায় পল্লী বিদ্যুতের গ্রেড-১ এর লাইনম্যান মোঃ সাজেদুর রহমানকে অফিসে এসে অশালীন ভাষায় গালিগালাজসহ শারীরিকভাবে লাঞ্ছিত করেন এবং প্রাণনাশের হুমকি প্রদান করেন। এক পর্যায়ে সাজেদুর রহমানকে শার্টের কলার ধরে টেনে হিচড়ে উপকেন্দ্রের নিকট নিয়ে যায় ওই ৩ জন। এ সময় নিরাপত্তা প্রহরী, গ্রেড-১ এর লাইনম্যান আব্দাল হোসেন ও লাইন শ্রমিক মুজিবুর রহমানের সহযোগিতায় মিজান ও তার সহযোগীদের আক্রমণ হতে সাজেদুর রহমানকে রক্ষা করা হয়। মামলায় উল্লেখ করা হয়, কমিশনার মিজান প্রায়ই বিদ্যুত চলে গেলে তাৎক্ষণিক অফিসের ডিজিএম, এজিএম ও অভিযোগ কেন্দ্রে ফোন করে অশালীন ভাষায় গালিগালাজ করেন।
এছাড়া লাইনক্রুদের রাস্তায় চলাচলের সময় মোটর সাইকেল আটকিয়ে হুমকি প্রদান করেন। ইতিপূর্বে আনুমানিক এক মাস পূর্বে অফিসের কাঁটাতারের বেড়া চুরি করে নিয়ে যাওয়াসহ বিভিন্ন সময় বিদ্যুত চলে গেলে লোকজন জড়ো করে অফিসে হামলার অপচেষ্টা চালান কমিশনার মিজান ও তার সহযোগীরা। এছাড়া প্রায়ই সাবষ্টেশন পুড়িয়ে দেয়ারও হুমকি প্রদান করেন মিজান। পরে এঘটনায় নবীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ বলেন, অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com