শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

সবাই সতর্ক না থাকলে কঠিন মূল্য দিতে হবে-এমপি আবু জাহির

  • আপডেট টাইম বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ২৭৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ করোনায় আক্রান্ত হয়ে পার্শ্ববর্তী দেশ ভারতে অসহায়ের মত মানুষ মারা যাচ্ছেন। বিশ্বজুড়ে করোনার সংক্রমন মানুষকে অসহায় করে দিয়েছে। বাংলাদেশে এখনও করোনাভাইরাসের সংক্রমন বাড়ছে। দেশের মানুষকে সুরক্ষা দিতে সরকার যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছে। কিন্তু সবাই যে যার জায়গায় সতর্ক না থাকলে কঠিন মূল্য দিতে হবে।
সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল মঙ্গলবার করোনা ভাইরাসজনিত কারণে অস্বচ্ছল মানুষদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেছেন। এ সময় তিনি ঘর থেকে বের হলে অবশ্যই সুভে মাস্ক ব্যবহার এবং সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের মধ্য দিয়ে জীবন যাপনের জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন। পরে এমপি আবু জাহির ১১২ জন মানুষের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক সহায়তা বিতরণ করেন। হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মর্জিনা আক্তার। এ সময় জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com