বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হবিগঞ্জ সদর কালনী গ্রামের দু’পক্ষের দীর্ঘ দিনের বিরোধ নিষ্পত্তি করে দিলেন অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম

  • আপডেট টাইম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৬০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার রিচি ইউনিয়নের কালনী গ্রামের সাবেক মেম্বার আঃ রেজ্জাক ও একই গ্রামের জিতু মিয়ার (কাজীগোষ্ঠী ও কাজী বাড়ি) মধ্যে দীর্ঘদিনের বিরোধ নিষ্পত্তি হয়েছে। তাদের মাঝে গত ১০ বছর যাবত, জমিজমা, রাস্তা এবং আধিপত্য বিস্তার নিয়ে মারামারি হয়। উভয় পক্ষের মধ্যে অন্তত ৭/৮ টি মামলা মোকদ্দমা চলমান আছে।
অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ রবিউল ইসলাম, পিপিএমের নেতৃত্বে কালনী গ্রামের বিরোধ মীমাংসার জন্য পুলিশের পক্ষ থেকে উদ্যোগ নেয়া হয়। তারই ধারাবাহিকতায় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ রবিউল ইসলাম, পিপিএম এর নেতৃত্বে অফিসার ইনচার্জ এবং বিট অফিসার এসআই মোঃ জুয়েল সরকার উভয় পক্ষকে বিরোধ মীমাংসার লক্ষ্যে প্রচেষ্টা অব্যাহত রাখেন। গতকাল মঙ্গলবার সকাল ১১ ঘটিকার সময় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল হবিগঞ্জ কার্যালয় প্রাঙ্গনে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম, পিপিএম এর সভাপতিত্বে উভয় পকে নিয়ে খোলামেলা পরিবেশে আলোচনা করে বিরোধ সমাধান হয়।
উক্ত আলোচনায় হবিগঞ্জের বিশিষ্ট মুরুব্বী হাজী রইছ মিয়া, মশিউর রহমান শামিম, রিচি ইউপি চেয়ারম্যান মিয়া মোঃ ইলিয়াস, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহাবুবুর রহমান আওয়াল, কাজল আহমেদ, সারাজ মিয়া সহ হবিগঞ্জ সদর ও রিচি ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পুলিশের উদ্যোগে কালনী গ্রামের দীর্ঘদিনের বিরোধ মীমাংসা হওয়ায় এলাকাবাসী অত্যন্ত আনন্দিত এবং পুলিশের প্রতি সন্তোষ প্রকাশ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com