বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় দিবস পালন

  • আপডেট টাইম রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ৩১৫ বা পড়া হয়েছে

আজিজুল ইসলাম সজীব ॥ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মোঃ মাহবুব আলী বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সন্ত্রাস ও দুুর্নীতিমুক্ত বাংলাদেশ। ১৫ই আগস্ট ঘাতকরা জাতির পিতা বঙ্গবন্ধুসহ পরিবারের সদস্যদেরকে হত্যার মাধ্যমে কালো অধ্যায়ের সুচনা করে। ঘাতকরা ভেবেছিল জাতির পিতাকে হত্যার মাধ্যমে ইতিহাস থেকে তার নাম মুছে যাবে এবং স্বপ্নের সোনার বাংলার অগ্রযাত্রা বন্ধ হয়ে যাবে। কিন্তু তাদের সেই ষড়যন্ত্র বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নস্যাত করে দিয়ে একে একে ঘাতকদের গ্রেপ্তার করে ফাঁসির মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা বির্নিমাণ করছেন। সেদিন তারা ছোট্ট শিশু রাসেলকেও বাচতে দেয় নাই। তাই এখনো যাদেরকে গ্রেপ্তার করা হয় নাই, তাদেরকে দ্রুত গ্রেপ্তার করে ফাঁসি কার্যকর করার আহবান জানান।
গতকাল শনিবার (১৫ আগস্ট) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, হবিগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্যা বিপিএম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মর্জিনা আক্তার।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, সাবেক সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিল ইসলাম, হবিগঞ্জ পৌর মেয়র মোঃ মিজানুর রহমান, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, সৈয়দ কামরুল হাসান, এডভোকেট সুলতান মাহমুদ, মোস্তফা কামাল আজাদ রাসেল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com