শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচংয়ে ভ্রাম্যমান আদালত ॥ ৩০ হাজার মিটার কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ৩৭১ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচংয়ের হারুনী হাওরে অবৈধ কারেন্ট জাল জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। পরে ৩০ হাজার মিটার কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট করেছে।
জানা যায়, বৃহস্পতিবার ২৩ জুলাই দুপুরে সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি হারুনীর হাওরে নৌকা যোগে জেলেদের মধ্যে অভিযান পরিচালনা করেন। অভিযানের সময় হাওরে মাছ শিকারে থাকা জেলেদের কাছ থেকে ৩০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল আটক করেন। জব্দকৃত লক্ষাধিক টাকা মুল্যের কারেন্ট জাল স্থানীয় আদর্শ বাজারের উত্তরের রোডে আইডিয়াল কলেজের ব্রিজের সংলগ্ন পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। এময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য অফিসার আলম মিয়া, উপজেলা প্রেসক্লাবের সমাজ কল্যাণ সম্পাদক খলিলুর রহমান রাজু, বানিয়াচং থানার এসআই জুলহাসসহ একদল পুলিশ ফোর্স ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন।
ইফফাত আরা জামান উর্মি জানান, বানিয়াচংয়ের হাওর গুলোতে মাছের পোনা রয়েছে। আগামী দুইমাস পোনা মাছ না ধরতে এবং কারেন্ট জাল ক্রয় বিক্রয় ও পরিবহন থেকে বিরত থাকতে অনুরোধ করেন। তিনি বলেন, অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com