শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচংয়ে বিট পুলিশিং সভা

  • আপডেট টাইম রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ৩২৩ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ “জনতাই পুলিশ, পুলিশই জনতা” স্লোগানকে প্রতিপাদ্য করে বানিয়াচংয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার ৮ নং খাগাউড়া ইউনিয়নে এ বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়। বিট পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্তি পুলিশ সুপার শেখ মো. সেলিম। থানা বিট পুলিশিং এর প্রধান সমন্বয়কারী হিসাবে বক্তব্য রাখেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন। ৮নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আরিফিন সেলিমের সভাপতিত্বে উক্ত সভায় বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সভায় অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম এবং বানিয়াচং থানার ওসি মোহাম্মদ এমরান হোসেন ৮নং বিট এলাকার বিভিন্ন শ্রেণিপেশার লোকদের বক্তব্য শোনেন এবং মাদক, দাঙ্গা ও অপরাধমুক্ত বিট গঠনের সবার সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। এছাড়াও শিশুদের শিার দিকে উৎসাহ করতে জেলা পুলিশের উদ্যোগে খাতা উপহার দেয়া হয়।
জানা যায়, পুলিশ বাহিনীকে আরো বেশি জনমুখী করতে, মানুষের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দিতে সারা দেশে বিট পুলিশিং কার্যক্রম চালু হয়েছে। পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের নির্দেশে জুলাই মাস থেকে সারা দেশের ৬৪০টি থানায় এ বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com