বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

লাখাইয়ে দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৩৭ পরিবারে টিন ও টাকা হস্তান্তর করলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ৩৯৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ৩৭টি পরিবারে সরকারি টিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। এদের মাঝে ২১ পরিবাকে এক বান্ডেল টিন ও তিন হাজার করে টাকা এবং ১৬ পরিবারকে প্রদান করা হয়েছে ২ বান্ডেল টিন ও ৬ হাজার করে টাকা।
বৃহস্পতিবার উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপকারভোগীদের হাতে এগুলো হস্তান্তর করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুসি কান্ত হাজংসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম জানান, লাখাইয়ে ঘুর্ণিঝড়ে সম্পূর্ণ ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে ২ বান্ডেল টিন ও ৬ হাজার করে টাকা এবং অংশিক ক্ষতিগ্রস্তদের দেয়া হয়েছে ১ বান্ডেল টিন ও নগদ ৩ হাজার করে টাকা। পুরো জেলা জুড়েই এই সহায়তা অব্যাহত রয়েছে। এছাড়া পাহাড়ি ঢালে এবং নদীর তীরে বসবাসকারী দুর্যোগে ক্ষতিগ্রস্তরাও সরকারি এই সহায়তার আওতায় আসছে বলেও জানিয়েছেন তিনি।
টিন এবং টাকা হস্তান্তরকালে এমপি আবু জাহির বলেন, করোনা ভাইরাস পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা দেশজুড়ে কাজ করে যাচ্ছি। তবে এই সংক্রমণ থেকে বাঁচতে প্রতিটি মানুষকে নিজের জায়গা থেকে সচেতন থাকতে হবে। মনে রাখতে হবে একজন আক্রান্ত হলেই পুরো পরিবার তথা এলাকা পড়ে যাবে মৃত্যু ঝুঁকিতে। এ সময় কোভিড-১৯ মোকাবিলায় সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলতে সকলের প্রতি অনুরোধ জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com