বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে ॥ এমপি আবু জাহির

  • আপডেট টাইম শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৪০২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা মানুষের পাশে রয়েছি। সার্বক্ষণিক চালিয়ে যাচ্ছি জনসচেতনতামূলক প্রচারণা। পৌঁছে দিচ্ছি প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা। অব্যাহত রেখেছি ব্যক্তিগত সহযোগিতাও। এই সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
করোনা ভাইরাস পরিস্থিতিতে গতকাল বৃহস্পতিবার যুক্তরাজ্য আওয়ামী পরিবারের উদ্যোগে হবিগঞ্জ আওয়ামী পরিবারের সদস্যদের মাঝে ঈদ উপহার প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, লকডাউন পরিস্থিতিতে সরকারি ছুটির দিনেও সবসময় খোলা ছিল প্রধানমন্ত্রীর কার্যালয়। অনলাইন ও অফলাইনে নিয়মিত ফাইল দেখেছেন প্রধানমন্ত্রী এবং সার্বিক পরিস্থিতি বিবেচনা করে প্রয়োজনীয় নির্দেশনাও দিচ্ছেন। তাঁরই নেতৃত্বে আমরা নিজের জীবনের কথা চিন্তা না করে কাজ করে যাচ্ছি। এলাকার মানুষের পাশে রয়েছি এবং পাশেই থাকবো ইনশাআল্লাহ। এ সময় তিনি বিদেশের মাটিতে জীবন ঝুঁকিতে থাকার পরও অস্বচ্ছলদের পাশে দাঁড়ানোর জন্য যুক্তরাজ্য আওয়ামী পরিবারের প্রতি ধন্যবাদ জানান এমপি আবু জাহির। এ সময় তিনি সকলকে করোনা ভাইরাস পরিস্থিতিতে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।
ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণকালে আরো উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, মশিউর রহমান শামীম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকাস্থ টিটু, যুক্তরাজ্য আওয়ামী পরিবারের নেতা নূর উদ্দিন চৌধুরী বুলবুল, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com