বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মাধবপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক অনিককে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

  • আপডেট টাইম শুক্রবার, ১৬ মে, ২০১৪
  • ৪১৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মিজানুর রহমান অনিক (৩৫)কে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা। আহত অনিককে আশংকাজনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেইটের কাছে এ হামলার ঘটনাটি ঘটেছে।
স্থানীয় সূত্রে জানা যায়-গত ১২ এপ্রিল মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে একটি জলমহালের দরপত্র দাখিলকে কেন্দ্র করে উপজেলার ধর্মঘর ইউনিয়নের কতিপয় লোক একই এলাকার প্রতিপক্ষের লোকজনকে বেধড়ক মারপিট করেন। আর এ সময় সাংবাদিক অনিক ছবি তুলেন। টেন্ডার দাখিলের ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষকে ধাওয়া করার সময় তার তোলা ২টি ছবি হাতিয়ে নিতে হামলাকারীরা দীর্ঘদিন ধরে চেষ্টা করছে। কিন্তু তিনি ছবি হস্তান্তর না করায় তারা তার উপর ক্ষিপ্ত হয়ে উঠেন। এ মারপিটের ঘটনাকে কেন্দ্র করে ওইদিন ১২ এপ্রিল বিকেলে ধর্মঘর বাজারে দু’পক্ষের লোকজনের সংঘর্ষে ২ ব্যক্তি নিহত হন। এদিকে গতকাল বৃহস্পতিবার দুপুরে অনিক মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে একটি সভায় যোগদান শেষে বের হচ্ছিলেন। তিনি হাসপাতালে গেটের কাছে যাওয়া মাত্র কতিপয় লোক বিভিন্ন অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। হামলায় গুরুতর আহত অনিককে স্থানীয় লোকজন উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর আধুনিক হাসপাতালে স্থানন্তর করেন।
এ ব্যাপারে মাধবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক জানান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি শাহ মোঃ মুসলিমের লোকজন অনিকে কুপিয়ে জখম করেছে। এ ব্যাপারে মাধবপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক পৌর মেয়র শাহ মোঃ মুসলিম জানান, তার কোন লোক হামলার সাথে জড়িত নয়। স্থানীয় সেটেলমেন্ট অফিসে দালালী করতে গেলে তার উপর কে বা কারা হামলা চালায়। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল বাছেদ জানান-হামলাকারী যেই হোক তাদেরকে আটক করতে পুলিশের অভিযান চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com