বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জে সিএনজি চালকের মোবাইল ও নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ৩৬৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার পার্শ্ববর্তী বানিয়াচং উপজেলার কাগাপাশা লাউরাকান্দি মহল্লার বাসিন্দা নবীগঞ্জ থানা পয়েন্টের সিএনজি চালক তৌফিক মিয়ার নগদ টাকা ও একটি মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। ছিনতাইকারীদের ধারালো অস্ত্রের আঘাতে তৌফিক মিয়া (৩০) গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা ও ভর্তি করা হয়েছে।
জানাযায়, গতকাল রাত ৮টায় নবীগঞ্জ উপজেলার পার্শ্ববর্তি কাগাপাশা বাজার থেকে সিএনজি চালিয়ে বাড়িতে যাওয়ার পথিমধ্যে কালী গাছের নিছে পৌঁছামাত্র একদল ছিনতাইকারী তার কাছ থেকে নগদ টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। এ সময় ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে তৌফিক মিয়ার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। তার চিৎকারে রক্তাক্ত অবস্থায় আশপাশের লোকজন এসে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com