সোমবার, ২২ Jul ২০১৯, ০৫:৪৪ পূর্বাহ্ন

চুনারুঘাটে মহিবুল হত্যার আসামীর হুমকিতে বাদী পক্ষ আতঙ্কিত

চুনারুঘাটে মহিবুল হত্যার আসামীর হুমকিতে বাদী পক্ষ আতঙ্কিত

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার আলোচিত ছাত্রলীগ নেতা মহিবুল হোসেন হত্যার আসামীরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন এবং মামলার বাদী ও স্বাক্ষীদেরকে হুমকি দিচ্ছেন। শুধু তাই নয় তারা হাই কোর্ট থেকে জামিনে এসে মিথ্যা মামলা দায়ের করায় মহিবুল হোসেন এর তিনভাই এখন কারাগারে আছে। কারাগারে থাকা ওই তিনজন মামলার অন্যতম স্বাক্ষী।
বুধবার বিকেলে হবিগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেছেন মহিবুল হোসেন এর ভাই ও মামলার বাদী বীর মুক্তিযোদ্ধা মো. শফিক মিয়া।
সংবাদ সম্মেলনে শফিক মিয়া বলেন, আমার ভাই মহিবুল হোসেন উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিল। কিন্তু জমি সংক্রান্ত বিরোধ নিয়ে নুর ওরপে নুরা বাহিনী তাকে নির্মমভাবে হত্যা করে। ওই মামলার প্রধান আসামী আঃ নুর ও আঃ খালেক এলাকাতে ঘুরে বেড়াচ্ছে এবং মামলা স্বাক্ষীদেরকে হুমকি দিচ্ছে। তারা মিথ্যা সার্টিফিকেট সংগ্রহ করে আমাদের উপর একটি মামলা দায়ের করে। সেই মামলায় মহিবুল হোসন এর আপন দুই ভাই আব্দুল হাশিম ও সালেহ আহমেদ এবং ফুফাত ভাই আব্দুল আলী বর্তমানে কারাগারে আছে। অথচ তারা সকলেই মহিবুল হোসেন এর সাথে গুরুতর আহত হয়েছিল এবং হত্যা মামলার জখমী স্বাক্ষী।
আসামীদের বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। আসামীরা তাদের হুমকি দিচ্ছে মামলা আপোষ করার জন্য। স্বাক্ষীদেরকেও একইভাবে হুমকি দেয়ায় বিচার না পাওয়ার আশংকা করছেন বাদী। তিনি আরও বলেন, আসামীরা প্রকাশ্যে ঘুরাফেরা করলেও ভয়ে তারা দিনের বেলা একা চলাফেরা করতে পারেন না। রাতে ঘর থেকে বের হই না। সব সময় আতংকে থাকি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাশ, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, চুনারুঘাট উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, আলী হায়দার মাস্টার ও ফারুক মিয়া।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com