শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শহরে টমটম চালককে হত্যা ॥ হাত-পা-মুখ বাধা উলঙ্গ লাশ উদ্ধার ॥ টমটম ও মোটর সাইকেল উদ্ধার ॥ এক ব্যক্তি আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ মে, ২০১৯
  • ৯৬১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শহরের আনোয়ারপুরের টমটম চালক সাবাজ মিয়া (২৫)কে বা কারা হত্যা করে। রাত ৯ টার দিকে কামড়াপুর-নসরতপুর বাইপাস সড়কের ধুলিয়াখাল বিজিবি ক্যাম্পের নিকট রাস্তার পাশে হাত-পা-মুখ বাধা উলঙ্গ অবস্থায় লাশ উদ্ধার করা হয়। নিহত সাবাজ আনোয়ারপুর গ্রামের মাতাব আলীর পুত্র। এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে। ঘটনার খবর পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত আটক ব্যক্তিকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদিকে ঘটনাস্থল থেকে নিহত সাবাজের টমটম ও একটি নাম্বার বিহীন মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।
গতকাল রাত ৯ টার দিকে সূত্রে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম ও হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মোঃ সহিদুল ইসলাম এবং ওসি তদন্ত জিয়াউর রহমান দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। এ সময় রাস্তার পাশে ঝুপঝাড়ের মাঝে হাত-পা-মুখ বাধা উলঙ্গ অবস্থায় মৃত দেহ পড়ে থাকতে দেখেন। পরে অজ্ঞাতনামা হিসেবে উদ্ধার করেন। লাশের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ সময় ঘটনাস্থলে রাস্তায় পরিত্যক্ত অবস্থায় একটি টমটম ও একটি নাম্বার বিহীন মোটর সাইকেল উদ্ধার করা হয়। খোজাখুজি করে নিহত ব্যক্তি হবিগঞ্জ পৌর এলাকার আনোয়ারপুর গ্রামের মাতাব আলীর পুত্র সাবাজ মিয়া বলে জানতে পারে। পুলিশ মাতাব আলীকে থানায় নিয়ে আসলে তিনি লাশ তার পুত্র সাবাজ মিয়ার বলে সনাক্ত করেন। এ সময় তিনি কান্নায় ভেঙ্গে পড়েন।
মাতাব মিয়া জানান, সাবাজ মাছের ব্যবসা করতো। সময় পেয়ে বিকেল বেলা টমটম চালাতো। গতকালও বাড়িতে ইফতার শেষে সাবাজ ভাড়া করা একটি টমটম নিয়ে বের হয়। কে বা কারা হত্যা করেছে তা তিনি বলতে পারছেন না।
এদিকে পুলিশ সন্দেহজনক ভাবে এক ব্যক্তিকে আটক করেছে। ধারণা করা হচ্ছে-উদ্ধারকৃত মোটর সাইকেলটি ঘাতকদের ব্যবহৃত। ঘটনার পর হয়তো কোন কারণে তারা আর মোটর সাইকেলটি নিয়ে যেতে পারেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com