বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচং সড়কে দু’সিএনজির মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত

  • আপডেট টাইম শুক্রবার, ২৯ মার্চ, ২০১৯
  • ৬১৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-বানিয়াচং সড়কে সুনারু নামক স্থানে দুই সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারীসহ ১০ যাত্রী আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় মোঃ সায়েম (১৮) ও শান্তা আক্তার (১৮) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও অন্যান্যদের কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।
জানা যায়, গতকাল বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জ থেকে বানিয়াঙ্গের উদ্দেশ্যে একটি সিএনজি রওয়ানা দিয়ে সুনারু নামক স্থানে পৌছুলে বিপরীত দিক থেকে আসা অন্য একটি সিএনজির সাথে সংঘর্ষ হয়। এতে দু’টি সিএনজি দুমড়ে-মুছড়ে যায়। দুর্ঘটনায় আহতরা হচ্ছে-শিউলী আক্তার (১৯), কলি আক্তার (২৮), গিয়াস উদ্দিন (১৯), শাহিন মিয়া (৩৫), সায়েম মিয়া (১৮), সানু মিয়া (৪৫), শান্তা আক্তার (১৮) কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com