শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

জেলা জজ আদালতের নাজির ওসমান রেজা-উল করিম’র অবসর জনিত বিদায় সংবর্ধনা

  • আপডেট টাইম বুধবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩৮২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলা জজ আদালতের নাজির মোঃ ওসমান রেজা-উল-করিম (খোকন) সরকারি চাকুরি হতে গতকাল মঙ্গলবার অবসর নিয়েছেন। এ উপলক্ষে হবিগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসী’র পক্ষ থেকে বিদায়ী অতিথিকে শুভেচ্ছাসহ সম্মাননা স্মারক প্রদান করেন হবিগঞ্জ জেলার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তানিয়া কামালসহ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর অন্যান্য বিচারকবৃন্দ ও বিদায়ী অতিথির সহকর্মীবৃন্দ। সকলে তাঁর অবসরোত্তর জীবন সুস্থ, সুন্দর ও সুখময় হোক, এই কামনা করেন।
উল্লেখ্য, মোঃ ওসমান রেজা-উল-করিম ১০ জুলাই, ১৯৮১ সালে বার্ণিকুলার ডিপার্টমেন্টে জেনারেল এ্যাসিস্ট্যান্ট হিসাবে সিলেট জেলা জজ আদালতে যোগদান করেন। ১৯৮৪ সালে বেঞ্চ সহকারী হিসাবে হবিগঞ্জ জেলা জজ আদালতে যোগদান করেন। পরবর্তীতে ১৯৮৫ সালে সেরেস্তাদার পদে পদোন্নতিপ্রাপ্ত হন। তিনি সেরেস্তাদার থাকাবস্থায় বিভিন্ন সময়ে হবিগঞ্জ জেলা জজ আদালতের রেকর্ডকীপার, হিসাবরক্ষক, প্রধান তুলনাকারক এর দায়িত্ব পালন করেন। ২০১০ সালে নাজির হিসাবে দায়িত্বভার গ্রহণ করেন। ব্যক্তি জীবনে তার স্ত্রী ও একমাত্র পুত্র সন্তান রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com