রবিবার, ৩১ মে ২০২০, ০৬:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
ভারতীয় নাগরিকের পিটুনীতে বাংলাদেশী খুন ॥ লাশের অপেক্ষায় স্বজনরা বানিয়াচংয়ের বিভিন্ন বাজারে সেনাবাহিনীর জনসচেতনতামূলক প্রচারাভিযান শ্রীমঙ্গলে ৬৭ টি মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা নবীগঞ্জে সরকারের অর্থ সহায়তার তালিকায় নারী কাউন্সিলরের পরিবারের ৬ সদস্যের নাম শচীন্দ্র লাল সরকারের সমাধীতে জেলা সিপিবি, উদীচী, কিবরিয়া ফাউন্ডেশন, সচেতন নাগরিক কমিটি ও মাতৃছায়া কেজি এন্ড হাইস্কুলের পুষ্পস্তবক অর্পন দৈনিক খোয়াই পত্রিকার সার্কুলেশন ম্যানেজার সাইফুলের পিতার ইন্তেকাল নবীগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন শ্রীমঙ্গলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর আব্দুল আহাদের মৃত্যু বানিয়াচঙ্গের হাওর থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার হবিগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১
লাখাই উপজেলাকে বদলে দেয়ার অঙ্গীকার এমপি আবু জাহিরের

লাখাই উপজেলাকে বদলে দেয়ার অঙ্গীকার এমপি আবু জাহিরের

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি বলেছেন, লাখাই উপজেলার একমাত্র কলেজকে সরকারিকরণ করা হয়েছে। আরো কলেজ প্রতিষ্ঠা করেছি। বলভদ্র সেতু চালু হয়েছে। এখন চলছে দেড়শ’ কোটি টাকা ব্যয়ে আঞ্চলিক মহাসড়ক নির্মাণের কাজ। ব্রাহ্মনবাড়িয়া অংশে এখনও টেন্ডার হয়নি। কিন্তু আমি হবিগঞ্জ অংশে কাজ শুরু করিয়েছি। কাজ চলমান থাকায় জনগণের কষ্ট ও দুর্ভোগ হচ্ছে। এই কষ্ট আর থাকবে না। দ্রুত রাস্তার কাজ শেষ করা হবে। নতুন নতুন ব্রীজ কালভার্ট করা হচ্ছে। গভীর হাওরে দেয়া হয়েছে বিদ্যুৎ সংযোগ। রাস্তাঘাট পাকাকরণ করা হয়েছে। কিন্তু এখানেই আমার কাজ শেষ নয়। উন্নয়নের মাধ্যমে লাখাইকে বদলে দিতে চাই। কারণ এই লাখাই বারবার নৌকাকে বিজয়ী করেছে। নৌকার প্রতি তাদের ভালবাসার ঋণ শোধ করতেই আমাকে কাজ করতে হবে।
তিনি আরো বলেন, যে লাখাই উপজেলার লোকজন দিনে দিনে জেলা শহরে অসতে পারতেন না, তারা এখন সবার আগে শহরে এসে ফেরত যেতে পারে। এমনকি রাজধানীতে গিয়ে দিনে দিনে কাজ শেষ করে বাড়ি ফিরতে পারে। একমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় এটি সম্ভব হয়েছে। প্রথম শুরু হয়েছিল ’৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর। পরবর্তীতে বিএনপি জামায়াত কোনও কাজ না করায় লাখাই পিছিয়ে ছিল। আমি ১০ বছরে সামনে নিয়ে আসার চেষ্টা করেছি। আরেকবার সুযোগ পেলে লাখাইবাসীর কোনও দাবি অপূর্ণ রাখবো না ইনশাল্লাহ। লাখাই উপজেলার ১নং লাখাই ইউনিয়নে এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র সমর্থনে নির্বাচনী প্রচারণা সভা ও গণসংযোগে জনতার ঢল নেমেছে। গতকাল শনিবার সকাল থেকে রাত পর্যন্ত ইউনিয়নের কামালপুর, শিবপুর, লাখাই বাজার, বটতলা বাজার এবং কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ে পৃথক সভার আয়োজন করা হয়। এতে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও এলাকার নানা শ্রেণি-পেশার হাজারো জনতার ঢল নামে। প্রতিটি সভায়ই প্রধান অতিথির বক্তব্যে গত ১০ বছরে সম্পন্ন হওয়া ব্যাপক উন্নয়ন কাজের কথা তুলে ধরে বক্তৃতা করেন এমপি আবু জাহির। পৃথক আলোচনা সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন-লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুর্শেদ কামাল চৌধুরী, মুড়িয়াউক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই, সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শরীফ উদ্দিন তালুকদার, জ্যোতিষ পাল, অমরেন্দ্র রায়, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, ঢাকাস্থ লাখাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমেদ, জেলা পরিষদ সদস্য মুর্শেদ কামাল, উপজেলা যুবলীগের সেক্রেটারী ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, সাবেক মেম্বার সোয়াব মিয়া, বর্তমান মেম্বার আব্দুল আউয়াল, দেলোয়ার হোসেন, নিতাই দাশ, কাজী ফেরদৌস, সাবেক মেম্বার রুকন উদ্দিন, সাবেক মেম্বার ফজলু মিয়া, হাজী মোবারক, হাজী ফেরদৌস, তোফাজ্জুল হক, হালিম চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর আলম মাহফুজ, সাধারণ সম্পাদক এনায়েত হোসেন, ফজলু মিয়া, আইয়ুব রেজা মেম্বার, বর্তমান মেম্বার সামছুল হক ও সোহাগ আলী, সাবেক মেম্বার মহিবুর রহমান, সাহেদ আলী ও হাজী ফুল মিয়া, মোঃ ধনু মিয়া, মনাই মিয়া, সাবেক মেম্বার জামাল উদ্দিন তালুকদার, বর্তমান মেম্বার বাহার উদ্দিন, নিরঞ্জন দাশ, সাবেক মেম্বার মনিরুজ্জামান, সাবেক মেম্বার সুনীল দাশ, প্রভাত রায়, বাবলু রায়, সাবেক মেম্বার মনিন্দ্র দাশ, সাবেক মেম্বার মাধব লাল দাশ, ইউনিয়ন যুবলীগের সভাপতি দেওয়ান মারুফ তালুকদার, সাধারণ সম্পাদক বাবলুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং নানা শ্রেণি পেশার লোকজন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com