শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

প্রেমের টানে পালিয়ে যাওয়া স্কুল ছাত্রী সিলেটে উদ্ধার

  • আপডেট টাইম শনিবার, ১ ডিসেম্বর, ২০১৮
  • ৪৮৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহর থেকে প্রেমের টানে পালিয়ে যাওয়া স্কুল ছাত্রীকে সিলেট থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় প্রেমিক সিজান মিয়া (২২) কে আটক করা হয়। গত বৃহস্পতিবার দিবাগত রাতে মোবাইল কল লিস্ট এর সূত্র ধরে হবিগঞ্জ সদর থানার এসআই মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে একদল পুলিশ সিলেট তালতলার একটি আবাসিক হোটেল থেকে তাদেরকে আটক করেন।
সূত্র জানায়, শহরে কামড়াপুর এলাকার নিয়ামত আলীর কন্যা ভাদৈ আইডিয়াল স্কুলের দশম শ্রেণির ছাত্রী লিমা আক্তার (১৫) কে প্রতিদিন স্কুলে আসা যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিত আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিমবাগ গ্রামের ও শহরের গরুবাজার এলাকার বাসিন্দা হাদিস মিয়ার পুত্র সিজান। এতে লিমা রাজি না হওয়ায় সিজান ক্ষিপ্ত হয়ে উঠে। গত ২৭ সে নভেম্বর সকালে লিমা স্কুল যাওয়ার জন্য বাসা থেকে বের হন। পথিমধ্যে সিজান লিমাকে অপহরণ করে নিয়ে যায়। অনেক খোজাখোজির পর লিমাকে না পেয়ে লিমার বড় ভাই হাফিজুর রহমান বাদি হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করে। এর প্রেক্ষিতে এসআই মোজাম্মেল হক মোবাইল ফোনের ট্রেকিংয়ের মাধ্যমে নিশ্চিত হয় সিলেটে আছে। অভিযান চালিয়ে সেখান থেকে তাদেরকে আটক করে। অপর একটি সূত্র জানায়, সিজার ও লিমার মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। এ সম্পর্ক উভয়ের পরিবার মেনে না নিলে তারা প্রেমের টানে ঘরবাধার আসায় পালিয়ে যায়। গতকাল শুক্রবার বিকেলে সিজানকে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। ভিকটিম লিমা থানা হেফাজতে আছে। আজ শনিবার তার মেডিকেল পরীক্ষার শেষে কোর্টে প্রেরণের কথা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com