শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মৌলভীবাজারের কমলগঞ্জে ডাকাতি শায়েস্তাগঞ্জ শহরের উত্তম শিল্পালয় থেকে উদ্ধার, মালিক মিঠুন আটক

  • আপডেট টাইম শনিবার, ২৪ নভেম্বর, ২০১৮
  • ৪৮৬ বা পড়া হয়েছে

আজিজুল ইসলাম সজীব ॥ মৌলভীবাজার জেলার কমলগঞ্জের আলিনগর চা বাগানের স্টাফ আবু তালেব বাবুল এর বাসায় ডাকাতির লুণ্ঠিত স্বর্ণালঙ্কার শায়েস্তাগঞ্জ শহরের উত্তম শিল্পালয় থেকে উদ্ধার ও মালিক মিঠুন দেবনাথকে আটক করেছে পুলিশ। আটক মিঠুন দেবনাথ (৩২) হবিগঞ্জ শহরের নোয়াহাটি এলাকার দিলীপ দেবের পুত্র। ওই ডাকাতির সাথে জড়িত ৪ ডাকাতকে আটক করার পর তাদের স্বীকারোক্তি মতে গত বৃহস্পতিবার বিকালে উত্তম শিল্পালয় থেকে স্বর্ণ উদ্ধার করা হয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সম্প্রতি মৌলভীবাজার জেলার কমলগঞ্জের আলিনগর চা বাগানের স্টাফ আবু তালেব বাবুল এর বাসায় ডাকাতি হয়। ডাকাতরা স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গত বুধবার সংশ্লিষ্ট থানা পুলিশ ৪ ডাকাতকে আটক করে। আটককৃতরা হচ্ছে-কুলাউড়া উপজেলার পাবই গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে আব্দুল মজিদ (২৭), কমলগঞ্জ উপজেলার কালিপুর গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে সোলেমান মিয়া (৩২), কমলগঞ্জ উপজেলার বাগমাড়া গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে আলআমিন (৩০) এবং কুলাউড়া উপজেলার বাগজোড় গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে আছকির আলী (৩১)। পুলিশের জিজ্ঞাসাবাদে ডাকাতরা অস্ত্র ও লুণ্ঠিত স্বর্ণের সন্ধান দেয়। তাদের দেয়া তথ্যমতে ১টি পাইপগানসহ ২ রাউন্ড কার্তুজ ও ৩টি রাম দা উদ্ধার করা হয়। বৃহস্পতিার বিকেলে পুলিশ শায়েস্তাগঞ্জের উত্তম শিল্পালয়ে অভিযান চালিয়ে লুণ্ঠিত ২ ভরি ৭ আনা গলানো স্বর্ণ উদ্ধার করা হয় এবং উত্তম শিল্পালয়ের মালিক মিঠুন দেবনাথকে আটক করে।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত ৪ ডাকাতকে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com