শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শ্রমিকদলের সাথে মতমিনিময় সভায় মেয়র জি কে গউছ ॥ কেড়ে নেয়া গণতন্ত্র পুনরুদ্ধার করতেই নির্বাচনে অংশ নিয়েছে বিএনপি

  • আপডেট টাইম সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮
  • ৫৪৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন, মামলা হামলার ভয় উপেক্ষা করেই বিএনপি নেতাকর্মীরা ভোটের মাঠে থাকবে। কোনো অপশক্তি ষড়যন্ত্র করে বিএনপিকে মাঠ ছাড়া করতে পারবে না। এই নির্বাচন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার নির্বাচন, এই নির্বাচন দেশ নায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার নির্বাচন, এই নির্বাচন মানুষের ভোটাধিকার ফিরে আনার নির্বাচন, এই নির্বাচন দেশে আবারও গণতন্ত্র প্রতিষ্ঠা করার নির্বাচন। তাই দেশের গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার ফিরে আনার আন্দোলনের অংশ হিসেবেই বিএনপি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েছে। এই নির্বাচনে ব্যালটের মাধ্যমেই আওয়ামীলীগ সরকারের সকল দুঃশাসনের জবাব দিতে দেশবাসী প্রস্তুত।
তিনি গতকাল রবিবার বিকালে শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে হবিগঞ্জ সদর উপজেলা শ্রমিকদল নেতাকর্মীদের সাথে এক মতমিনিময় সভায় এসব কথা বলেন।
উপজেলা শ্রমিকদলের সভাপতি কামরুল হাসান কাজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সফিকুর ইসলাম সফিকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা শ্রমিকদলের সভাপতি হাজী এম ইসলাম তরফদার তনু, সাধারণ সম্পাদক এডঃ এস এম বজলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক রতন আনসারী, সোহেল এ চৌধুরী, আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক দেওয়ান মুহাইমিন চৌধুরী ফুয়াদ, শ্রমিকদল নেতা আব্দুল হক, আব্দুল হামিদ, শেখ রহমত আলী, হেলাল মুর্শেদ, আনসুর রহমান আনিস, হারিছ আহমেদ সাগর, জালাল মিয়া, আমির আলী, খোকন মিয়া, জাহিদ মিয়া, রমজান মিয়া, আছকির মিয়া, শেখ নাসির, শাহারাজ মিয়া, লিটন মিয়া, মুইদর মিযা, নানু মিয়া, আব্দুর রউফ, মারাজ মিয়া, মোশাহিদ মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com