শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হবিগঞ্জ-৪ আসনে নিমাজুল হক রানার ব্যাপক গনসংযোগ

  • আপডেট টাইম শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮
  • ৩৮৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক সমাজ কল্যাণমন্ত্রী এনামুলক হক মোস্তফা শহীদ এর সন্তান নিজামুল হক রানা ব্যাপক গনসংযোগ করেছেন। গতকাল বিকেলে থেকে রাত পর্যন্ত তিনি চুনারুঘাট ও মাধবপুর উপজেলার বিভিন্ন হাট বাজারে গণসংযোগ করেন। এ সময় তার সাথে আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। নিজামুলক হক রানা যেখানেই যান সেখানে জনতার ভীড় জমে যায়। উপস্থিত জনতা ওই আসনের ৬ বারের এমপি ও সাবেক সমাজকল্যাণ এনামুলক হক মোস্তফা শহীদের অবদান এবং বর্তমান সরকারের উন্নয়নের সফলতার জন্য আবারও নৌকার বিজয় নিশ্চিত করার প্রতিশ্র“তি দেন।
স্থানীয় জনগনের এই আগ্রহ এবং ভালবাসা দেখে মুগ্ধতা প্রকাশ করে নিজামুল হক রানা সবাইকে বলেন, আমার বাবা দেশের জন্য বঙ্গবন্ধুর আহবানে ভাষা সংগ্রাম এবং মুক্তিযুদ্ধ করেছেন। তিনি জাতির পিতার আদর্শকে বুকে লালন করে বর্তমান সফল প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আজীবন কাজ করেছেন। আমিও নৌকার জন্য বাবার রেখে যাওয়া আদর্শকে সামনে রেখে কাজ করে আসছি। ইনশাআল্লাহ আবারও নৌকার বিজয় হবে। চুনারুঘাট ও মাধবপুরকে এগিয়ে নেয়ার জন্য তিনি সকলের সহযোগিতা এবং নৌকা মার্কায় ভোট কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com