শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

জাতিসংঘে বাংলাদেশের পরামর্শক নিয়োগ পাওয়ায় ॥ ড. মোহাম্মদ শাহ্ নেওয়াজকে বানিয়াচঙ্গে নাগরিক সংবর্ধনা

  • আপডেট টাইম শুক্রবার, ২ নভেম্বর, ২০১৮
  • ৫৪৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গের গণমানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন ড. মোহাম্মদ শাহ্ নেওয়াজ। গতকাল বৃহস্পতিবার বিকেলে সকল বাধা বিপত্তি উপেক্ষা করে ড. মোহাম্মদ শাওনেয়াজ এর নিজ জন্মভূমি বানিয়াচঙ্গ উপজেলা সদরের ১নং উত্তর-পূর্ব ইউনিয়নের বাগমহল্লাবাসির উদ্যোগে বিশাল নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। সম্প্রতি ড. মোহাম্মদ শাওনেয়াজ জাতিসংঘের বিশেষায়িত সংস্থা ইন্টারন্যাশনাল মেরিটাইম অরগানাইজেশন (আইএমও) তে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরামর্শক/লবিষ্ট হিসেবে নিয়োগ পাওয়ায় তাকে এ সংবর্ধনা দেয়া হয়। ছান সর্দার ইলিয়াছ মিয়ার সভাপতিত্বে ও মনিরুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতা করেন সংবর্ধিত ব্যক্তিত্ব ড. মোহাম্মদ শাহ্ নেওয়াজ।
প্রধান অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ শাহওনেয়াজ বলেন- বাংলাদেশ এখন বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। অনেক দেশ এখন বাংলাদেশকে মডেল হিসেবে ফলো করে, আমি স্বপ্ন দেখেছিলাম বানিয়াচং-আজমিরীগঞ্জ এলাকার মানুষের পাশে থেকে তাদের সেবা করবো, আল্লাহপাক আমাকে এখন সমগ্র বাংলাদেশের সেবা করার সুযোগ দান করেছেন। আপনাদের দোয়া এবং ভালবাসায় অপার সম্ভাবনাময় সমুদ্রসীমা জয় করে বাংলাদেশের সুনাম যেন অক্ষুন্ন রাখতে রাখতে পারি আমি সর্বদাই এ চেষ্টা চালিয়ে যাবো। আমার এলাকাবাসী আমার প্রতি যে ভালবাসা দেখিয়েছে এ ঋণ কখনো শোধ করা যাবে না। আমি আপনাদের ভালবাসায় আবেগাপ্লুত। এটা আমার জীবনে একটি স্মরনীয় মুহুর্তে হিসেবে সারা জীবন মনে থাকবে। ড. শাহনেওয়াজ আরো বলেন-আগামী নির্বাচনে তিনি অংশগ্রহণ করবেন না। তবে যদি কখনও জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেন আমি নির্বাচনে অংশ গ্রহণ করবো। তিনি আরো বলেন-এ পদে আমাকে নিয়োগ প্রদান করায় জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি বাংলাদেশকে বিশ্ব দরবারের আরো এগিয়ে নিয়ে যেতে চাই। ইতোমধ্যে ১৭০টি দেশের প্রতিনিধিদের সাথে আমি বাংলাদেশের প্রতিনিধি হয়ে অংশ নিয়েছি। সকলের ভালবাসাও আন্তরিক সহযোগিতা নিয়ে আমি কাজ করতে চাই। সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জ সার্কেল) শৈলেন চাকমা, প্রাক্তন সমাজ কল্যাণ মন্ত্রী মরহুম এনামুল হক মোস্তফা শহীদ এর ছেলে নিজামুল হক মোস্তফা শহীদ রানা, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, আইডিয়েল কলেজ এর অধ্যক্ষ স্বপন কুমার দাশ, বিশিষ্ট সাংবাদিক শাহ তাজুল ইসলাম রুমেল, ইউকে এটিএন বাংলার চীফ শফিকুল ইসলাম শফিক, ইউপি চেয়ারম্যান গিয়াছ উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান, তরুন ব্যবসায়ী শাহ তাজুল ইসলাম। এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন সর্দার আব্দুল হক, মোঃ জসিম উদ্দিন, ইফতেহার উদ্দিন, আঃ ছালাম, জহির উদ্দিন জানু, মাসুম। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সম্মানীত অতিথি ছিলেন-হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক জনতার এক্সপ্রেস পত্রিকার সম্পাদক মোঃ ফজলুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক খোয়াই’র যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ চৌধুরী, অনলাইন প্রেসক্লাব সভাপতি ও দৈনিক প্রভাকর সম্পাদক এমএ হালীম, এশিয়ান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব হারুন মিয়া, ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি জয়নাল আবেদীন, সর্দার আব্দুল হক, আলহাজ্ব লুৎফুর রহমান, আছকু মিয়া, আরজান মিয়া, আব্দুল হান্নান, মোঃ আব্দুল গনি, আলী আকবর মিয়া, সুজন মিয়া, মনিরুল ইসলাম, জসিম উদ্দিন, আনোয়ার হোসেন, সবুজ মিয়া, জানু মিয়া, ইফহোর মিয়া, আব্দুস সালাম, মোঃ আলফাজ উদ্দিন, জুয়েল মিয়া প্রমূখ। সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই মানপত্র পাঠ করেন অত্র এলাকার কৃতি শিক্ষার্থী সানজিদা আক্তার স্মৃতি। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন- ড. শাহনেওয়াজ এই এলাকার কৃতিসন্তান হিসেবে দেশের সম্মান বিশ্ব দরবারের তুলে ধরবেন। ভবিষ্যতে তিনি যে কোন প্রয়োজনে এলাকাবাসীকে ডাকলে তার কাছে পাবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com