শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে পুকুরে বিষ ঢেলে মাছ নিধন ॥ ২ লাখ টাকার ক্ষতি

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮
  • ৪৮০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের পুকুরে বিষ ঢেলে মাছ নিধনের অভিযোগ পাওয়া গেছে। এতে প্রায় ২ লাখ টাকার ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার ভোরে নবীগঞ্জ পৌর এলাকার ছালামতপুর গ্রামে। এ ঘটনায় নবীগঞ্জ থানায় ৩ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, ছালামতপুর গ্রামের মৃত ইস্কন্দর আলীর পুত্র খালেদ আহমেদ দীর্ঘদিন ধরে তার নিজস্ব মালিকানাধীন পুকুরে বিভিন্ন জাতের মাছের পোনা ফেলে মৎস্য চাষ করে আসছিলেন। সম্প্রতি একই গ্রামের জনৈক ব্যক্তিদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ দেখা দেয়। এ বিরোধের আক্রোশ মেটাতে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়ে তাদেরকে ক্ষতি করার পায়তারা করে প্রতিপক্ষের লোকজন। এরই জের ধরে গতকাল সোমবার ভোর সাড়ে ৬ টার দিকে প্রতিপক্ষ পুকুরে বিষ প্রয়োগ করে। এ সময় আশপাশের লোকজন দেখে চিৎকার দিলে বিষ প্রয়োগকারীরা পালিয়ে যায়। পুকুরে বিষ প্রয়োগের ফলে প্রায় ২ লাখ টাকার ক্ষতি উল্লেখ করে গতকাল রাতেই নবীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন খালেদ আহমেদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com