শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে চুরির ঘটনা দেখে ফেলায় গ্রাম পুলিশকে পিটিয়ে আহত ॥ গ্রেপ্তার ১ ॥ আজ এলাকাবাসীর সভা

  • আপডেট টাইম বুধবার, ২ এপ্রিল, ২০১৪
  • ৩৪৬ বা পড়া হয়েছে

এম এ বাছিত, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে করগাঁও ইউনিয়ন অফিস এবং স্বাস্থ্য কমপ্লেক্সে চুরির ঘটনা দেখে ফেলায় নৈশ প্রহরী ও গ্রাম পুলিশ আবদুস সালামের উপর হামলা চালিয়ে দুর্বৃত্তরা রক্তাক্ত জখম করেছে। স্থানীয় লোকজন আহত গ্রাম পুলিশকে রাস্তায় অজ্ঞান অবস্থায় দেখে উদ্ধার করে। জরুরী ভিত্তিতে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সিলেট মেডিকেল প্রেরণ করা হয়। সোমবার গভীর রাতে এঘটনা ঘটে। এছাড়াও একই চক্রের নেতৃত্বে সাকোয়া গ্রামের স্কুল শিক্ষক তপন জ্যোতি রায়ের বাড়ীতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত সন্ত্রাসী রাজু দাসকে (২০) গতকাল দুপুরে পুলিশ গ্রেপ্তার করেছে। এনিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। আজ বুধবার বেলা ২টায় আলোচিত ঘটনা নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ ভবনে জরুরী সভা আহবান করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, করগাঁও গ্রামের আলোচিত সন্ত্রাসী দুলন দাস (৪০) এবং তার পুত্র রাজু দাস এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে। তাদের বিরুদ্ধে অসামাজিক কর্মকান্ডের অভিযোগ রয়েছে। সোমবার দুপুরে আলোচিত দুই দুর্বৃত্তের নেতৃত্বে জৈন্তরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন জ্যোতি রায়ের বাড়ীতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। চাঁদা আদায়ে ব্যর্থ হয়ে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়। একইদিন গভীর রাতে ইউনিয়ন অফিস এবং স্বাস্থ্য কমপ্লেক্সে চুরির চেষ্টা করে। এসময় নাইট গার্ড ও গ্রাম পুলিশ আবদুস সালাম তাদেরকে ধাওয়া দেয়। সন্ত্রাসীরা ক্ষুব্ধ হয়ে তার উপর হামলা চালায়। ধারালো চুরি দিয়ে তাকে রক্তাক্ত জখম করে। এ পর্যায়ে অজ্ঞান হয়ে পড়লে হামলাকারীরা সালামকে মৃত ভেবে রাস্তা পাশে ফেলে চলে যায়। ঘটনার পর সাকোয়ায় ইসলামী জলসা থেকে ফেরার পথে লোকজন আহত গ্রাম পুলিশকে রাস্তায় অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখতে পায়। পরে লোকজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ স্বাস্থ্য কপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এ সময় তার আশংকা অবস্থায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলে হাসপাতালে প্রেরণ করা হয়। সে সিলেট মেডিকেলে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। গতকাল দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার অন্যতম হোতা রাজু দাসকে (২০) গ্রেপ্তার করে।
নবীগঞ্জ থানার ওসি মোঃ জাহাঙ্গীর আলমের সাথে ঙেযাগাযোগ করা হলে তিনি জানান, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত রাজুকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত আসামীকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে। এদিকে আজ স্থানীয় ইউনিয়ন পরিষদে এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গকে নিয়ে পরামর্শ সভার আয়োজন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় পুলিশের টহল জোরদার করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com