শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বাহুবল উন্নয়ন মেলার দ্বিতীয় দিনে ব্যতিক্রমী আয়োজন গণশুনানী

  • আপডেট টাইম শনিবার, ৬ অক্টোবর, ২০১৮
  • ৪৩৮ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলার সরকারি দপ্তরের কার্যক্রমকে স্বচ্ছতা ও জবাদিহিতামূলক করে গড়ে তুলতে উন্নয়ন মেলার দ্বিতীয় দিনে ব্যতিক্রমী উদ্যোগ গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ভূমি, সমাজসেবা, মডেল থানা পুলিশ ও বিদ্যুৎ বিভাগের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের উপস্থিতিতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। গতকাল শুক্রবার বিকাল ৪টায় শুরু হওয়া অনুষ্ঠানে মডারেটর হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিন। জনসাধারণের জন্য উন্মুক্ত উক্ত শুনানীতে যে কেউ চাইলেই সরকারি দপ্তরের সকল সেবা সম্পর্কে জানতে পেরেছেন। অনেকে আবার দপ্তরগুলো সম্পর্কে অনেক অভিযোগও তুলে ধরেছেন। এ সময় অনুষ্ঠানে অংশগ্রহণরত দপ্তরগুলোর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ নিজ নিজ অফিসের বিপরীতে আসা প্রশ্নগুলোর খুব সামলীলভাবেই উত্তর দিয়েছেন। দিয়েছেন নানান পরামর্শও। অনুষ্ঠানে জনসাধারণদের উপস্থিতি ছিল চোঁখে পড়ার মতো। জনসম্মুখে সরকারি দপ্তরের কর্মকর্তাদের প্রশ্ন করার সুযোগ পেয়ে সাধারণ জনগণরা যেন মেলায় হুমড়ি খেয়ে পরেছিল।
শুনানীতে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মোঃ রফিকুল ইসলাম, হবিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির জেনারেল ম্যানেজার সোলায়মান মিয়া, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বাবুল কুমার দাশ ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নুসরাত ই এলাহী।
এছাড়াও মেলার দ্বিতীয় দিনে সকাল ১১টায় মিরপুর আলিফ সোবহান সরকারি কলেজের উপস্থাপনায় “বাহুবল উপজেলার শিক্ষার হার ও মান বৃদ্ধিতে আমাদের করণীয়” শীর্ষক সেমিনার ও সন্ধ্যায় স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com