শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে খেলাধুলার গুরুত্ব অপরিসীম-মিলাদ গাজী

  • আপডেট টাইম শুক্রবার, ৫ অক্টোবর, ২০১৮
  • ৩৭৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ সংবাদদাতা ॥ হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতা শাহনেওয়াজ মিলাদ গাজী বলেছেন, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। খেলাধুলা এবং সংস্কৃতি চর্চায় ভবিষ্যত প্রজন্মকে ব্যস্ত রাখা গেলে তারা কখনো বিপথে যাবেনা। খেলাধুলা মানুষের মানসিক ও শারীরিক বিকাশে অনেক অবদান রাখে। এটি ব্যায়ামের একটি অংশ। যুবকরা যদি খেলাধুলায় মনোযোগ দেয় তাহলে সকল অনৈতিক কর্মকান্ড তথা নেশা জাতীয় কাজ থেকে তারা দূরে থাকবে। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান আওয়ামীলীগ সরকার প্রত্যেকটি উপজেলায় খেলাধুলার মানোন্নয়নে একটি করে মিনি স্টেডিয়াম তৈরির উদ্যোগ গ্রহণ করেছেন। তিনি আগামী জাতীয় নির্বাচনে আওয়ামীলীগকে জয়যুক্ত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
গতকাল বিকেলে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের পূর্ব কায়স্থগ্রাম আয়োজিত মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উপলক্ষ্যে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। গজনাইপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ তোতা মিয়ার সভাপতিত্বে ও মোশাহিদ আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠিত এ আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক এডঃ সুলতান মাহমুদ, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, জেলা পরিষদ সদস্য শিরিন আক্তার, উপজেলা যুবলীগ নেতা রুহেল আহমেদ, মোঃ অয়তুন আহমেদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা তওফিক আহমদ, আব্দুল কুদ্দুস, আব্দুল মুকিত মেম্বার, আব্দুল জলিল, লেবু মিয়া ও আকামত মিয়া, উপজেলা যুবলীগ নেতা আজাদ মিয়া, আউশকান্দি ইউনিয়ন যুবলীগ নেতা তোফায়েল আহমেদ, আজিজুর রহমান, সাইফুর রহমান প্রমুখ। উক্ত মিনি ফুটবল টুর্নামেন্টে সবুজ বাংলা একাদশ ও শান্তিপাড়া একাদশের মধ্যকার ফাইনাল খেলায় সবুজ বাংলা একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে বিজয়ী ও বিজিত ফুটবল দলের অধিনায়কদের হাতে বিজয়ী ও রানার্সআপ পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com