শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বানিয়াচংয়ে হাতে বানানো বিড়ি বিক্রির অপরাধে ॥ দুই ব্যবসায়ীকে অর্থদণ্ডে দণ্ডিত করেছেন ভ্রাম্যমান আদালত

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৩০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ বানিয়াচং উপজেলার মার্কুলী বাজারে হাতে বানানো সাদা বিড়ি বিক্রির অপরাধে ২ ব্যবসায়ীকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। এ সময় ৮হাজার টাকার বিড়ি পুড়িয়ে ধ্বংস করা হয়।
গত রবিবার বিকেলে বানিয়াচং উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ছাব্বির আহমেদ আখনজির নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। অভিযানে অবৈধ সাদা বিড়ি রাখার অপরাধে ব্যবসায়ী চমক আলীকে ৫শত টাকা ও মহিতোষকে ২শত টাকা জরিমানা করা হয়। এসময় ওই দুই দোকান থেকে অবৈধ ৮ হাজার সাদা বিড়ি জব্দ করে আগুনে পুড়িয়ে নষ্ট করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com