মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
গ্রীসে নিহত নবীগঞ্জের দু’ব্যক্তিকে শেষ বিদায় জানালো এলাকাবাসী চুনারুঘাটে রাস্তার কাঁদায় ধান রোপন করে প্রতিবাদ নবীগঞ্জে হত্যা মামলার ৭০ আসামীর জামিন নামঞ্জুর কারাগারে প্রেরণের নির্দেশ শহরের গাণিংপার্ক থেকে নতুন বিবাহিত যুবকের লাশ উদ্ধার বাঙ্গালীর আশার বাতিঘর প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এমপি আবু জাহির হবিগঞ্জে নতুন করে ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত শহরে নকল সোনা বিক্রেতা আটক আমার হবিগঞ্জের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জেলা কৃষক লীগের নব নির্বাচিত সভাপতি শরীফ উল্লাহকে শচীন্দ্র কলেজের রোভার স্কাউট গ্রুপের ফুলেল শুভেচ্ছা নবীগঞ্জে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ
ধুলিয়াখাল-মিরপুর সড়কের করুণ দশা ॥ ঝুকিঁ নিয়ে চলাচল করছে যানবাহন

ধুলিয়াখাল-মিরপুর সড়কের করুণ দশা ॥ ঝুকিঁ নিয়ে চলাচল করছে যানবাহন

হবিগঞ্জের ধুলিয়াখাল-মিরপুর সড়কটি বেহাল দশায় পরিণত হয়েছে। সড়কের বিভিন্ন স্থানে বড় বড় গর্তের সৃষ্টি হওয়ায় ঝুকি নিয়ে যানবাহন চলাচল করতে হচ্ছে। মাঝে মধ্যে ছোট-বড় দুর্ঘটনায় প্রাণহানীও ঘটছে।
ভুক্তভোগী এলাকাবাসী ও এই সড়কে নিত্য যাতায়াত করছেন এসব যাত্রীদের সাথে আলাপকালে তারা জানান। এই সড়কটি একটি গুরুত্বপূর্ণ সড়ক। ওই সড়ক দিয়ে পুলিশ লাইন্স এবং যুব উন্নয়ন অধিদপ্তরে যাতায়াতসহ অতি অল্প সময়ে মিরপুর যাওয়া যায়। এছাড়া মিরপুর ও কটিয়াদিসহ এলাকার লোকজনের হবিগঞ্জ শহরে যাতায়াতের একমাত্র মাধ্যম এই সড়কটি। প্রতিদিন শতশত যানবাহন চলাচল করে থাকে। কিন্তু দীর্ঘদিন ধরে সড়কের সংস্কার কাজ না হওয়ায় বিভিন্ন্ স্থানে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। যাত্রীসাধারণ ঝুকি নিয়ে যানবাহনযোগে যাতায়াত করতে হচ্ছে। বর্ষা মৌসুমে এসব গর্তে পানি জমে একাকার হয়ে যায়। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ ব্যাপারে কোন পদক্ষেপ নিচ্ছেনা। এ ব্যাপারে গত বছরের ২৩ অক্টোবর এলাকাবাসীর পক্ষে জনৈক আতাউর রহমান সড়ক সংস্কারের জন্য উপজেলা নির্বাহী অফিসার বরাবরে আবেদন করেন। কিন্তু দীর্ঘদিনেও কোন কাজ হচ্ছেনা। বিষয়টি গুরুত্বসহকারে বিবেচনা করে সড়ক সংস্কারের দাবি জানাচ্ছেন এলাকাবাসী।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com