শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে এমপি আবু জাহিরের বিকল্প নেই

  • আপডেট টাইম রবিবার, ৩ জুন, ২০১৮
  • ৪৪৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ এক সময় অবহেলিত এক জনপদের নাম ছিল লাখাই। রাষ্ট্রীয় অধিকাংশ সেবা থেকে বঞ্চিত ছিল এই উপজেলার জনগণ। ২০০৮ সনের জাতীয় সংসদ নির্বাচনে রেকর্ডসংখ্যক ভোটের ব্যবধানে এডঃ মোঃ আবু জাহিরকে এমপি নির্বাচিত করার পর পাল্টে যায় এই উপজেলার দৃশ্যপট। বিগত প্রায় সাড়ে ৯ বছরে তিনি শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ সকল ক্ষেত্রে নিয়ে এসেছেন বৈপ্লবিক পরিবর্তন। ইতোমধ্যে বলভদ্র সেতুর উপর জেলার সবচেয়ে বড় সেতু নির্মাণের মাধ্যমে রাজধানীর সাথে এই উপজেলাটির যোগাযোগের ব্যবস্থাকে হাতের নাগালে এনে দিয়েছেন এই সংসদ সদস্য। এছাড়াও রোদ-বৃষ্টি উপেক্ষা করে প্রতিটি দিন তিনি হবিগঞ্জ-লাখাইবাসীর উন্নয়নে পরিমশ্রম করে যাচ্ছেন। এই সকল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান আওয়ামী লীগ সরকার এবং এডঃ মোঃ আবু জাহির এমপি’র বিকল্প নেই।
শনিবার লাখাই উপজেলার ৩নং মুড়িয়াউক ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিলে বক্তারা এসব কথা বলেন। বর্তমান সরকারের আমলে এডঃ মোঃ আবু জাহির এমপি’র মাধ্যমে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা উল্লেখ করে আগামীতেও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান বক্তারা। এ সময় উপস্থিত প্রায় আড়াই সহশ্রাধিক জনতা দলমত নির্বিশেষে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।
ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি। তিনি বলেন, আপনারা আমাকে দুইবার ভোট দিয়ে সর্বোচ্চ সম্মান দিয়েছেন। এর বিনিময়ে আমি দিনরাত পরিশ্রম করে যাচ্ছি আপনাদেরই উন্নয়নে। ভবিষ্যতেও তিনি জনগণের উন্নয়নে রাজনীতি করে যেতে সকলের দোয়া কামনা করেন।
ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব ফারুক আহমেদের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলাম মিলনের পরিচালনায় ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ, নুরুজ্জামান মোল্লা, এমএ মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আমিনুল ইসলাম আলম, জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহি, সোহেল লস্কর, মোল্লা মোঃ আলমগীর, বীর মুক্তিযোদ্ধা হাজী বলু মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডঃ খোকন চন্দ্র গোপ প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন ইউপি সদস্য কাদির মিয়া, ছাত্রলীগ নেতা মোঃ আতাউর রহমান, মুছা চৌধুরী, ফয়সল আহমেদসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় জনতা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com