সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৫:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ নবীগঞ্জের দেবপাড়া ইউপি চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ॥ কে হাসবেন বিজয়ের হাসি? চুনারুঘাটে ভারতে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ ইমামবাড়ীতে জমি বিক্রি করে দলিল করে না দেয়ায় আদালতে মামলা আবরার হত্যার প্রতিবাদে হবিগঞ্জ জেলা বিএনপির জনসমাবেশ শহরের আমিরচান এলাকায় দূর্বৃত্তদের হামলা ॥ মারপিট ১৫ ভরি স্বর্ণালংকার ছিনতাই বৃন্দাবন ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রফিক ইয়াবাসহ গ্রেফতার নাঈমা ফিলিং স্টেশনের স্বত্ত্বাধিকারী ইংল্যান্ড প্রবাসী মাহতাবুর রহমানের ইন্তেকাল নবীগঞ্জে কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ-এর সাথে জেলা সাংবাদিক ফোরামের সৌজন্য সাক্ষাত মাধবপুরে স্কুল ছাত্রী অপহরণের অভিযোগ
শচীন্দ্র কলেজে হৃদয়-সদয় শিক্ষা ফাউন্ডেশনের মেধা বৃত্তি প্রদান

শচীন্দ্র কলেজে হৃদয়-সদয় শিক্ষা ফাউন্ডেশনের মেধা বৃত্তি প্রদান

স্টাফ রিপোর্টার ॥ শচীন্দ্র ডিগ্রী কলেজে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে হৃদয়-সদয় শিক্ষা ফাউন্ডেশনের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বৃত্তি প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার কলেজ মিলনায়তেন অধক্ষ্য এস কে ফরাস উদ্দিন আহমেদ শরীফী’র সভাপতিত্বে অনুষ্ঠিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আব্দুল মজিদ খান।
হৃদয়-সদয় শিক্ষা ফাউন্ডেশনের সদস্য সচিব প্রমথ সরকারের পরিচালনায় এত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা শচীন্দ্র লাল সরকার, তার সহধর্মীনি লক্ষী রাণী সরকার, প্রাক্তন চেয়ারম্যান মোঃ শরীফ উল্লা, মাধবপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান শ্রীদাম দাশ গুপ্ত, গভর্নিং বডির সদস্য আবুল ফজল চৌধুরী, আলাউদ্দিন আহমেদ, সাবেক সদস্য আবদাল হোসেন তরফদার, রাখাল দাশ। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাহতাবুল আলম। গীতা পাঠ করেন নিলুফা রাণী দাশ। শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন রিয়াদ পাশা তানিম ও নাঈমা আক্তার। শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, মানিক চন্দ্র ভট্টচার্য্য, লতিফ হোসেন, সৈয়দা তাহমুদা বেগম, রঞ্জিত দাশ প্রমূখ। উল্লখ্যে, এ বছর ৪০ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে নগদ ১ লক্ষাধিক টাকা, সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com