শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শচীন্দ্র কলেজে হৃদয়-সদয় শিক্ষা ফাউন্ডেশনের মেধা বৃত্তি প্রদান

  • আপডেট টাইম বুধবার, ১৪ মার্চ, ২০১৮
  • ৬৭২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শচীন্দ্র ডিগ্রী কলেজে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে হৃদয়-সদয় শিক্ষা ফাউন্ডেশনের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বৃত্তি প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার কলেজ মিলনায়তেন অধক্ষ্য এস কে ফরাস উদ্দিন আহমেদ শরীফী’র সভাপতিত্বে অনুষ্ঠিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আব্দুল মজিদ খান।
হৃদয়-সদয় শিক্ষা ফাউন্ডেশনের সদস্য সচিব প্রমথ সরকারের পরিচালনায় এত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা শচীন্দ্র লাল সরকার, তার সহধর্মীনি লক্ষী রাণী সরকার, প্রাক্তন চেয়ারম্যান মোঃ শরীফ উল্লা, মাধবপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান শ্রীদাম দাশ গুপ্ত, গভর্নিং বডির সদস্য আবুল ফজল চৌধুরী, আলাউদ্দিন আহমেদ, সাবেক সদস্য আবদাল হোসেন তরফদার, রাখাল দাশ। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাহতাবুল আলম। গীতা পাঠ করেন নিলুফা রাণী দাশ। শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন রিয়াদ পাশা তানিম ও নাঈমা আক্তার। শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, মানিক চন্দ্র ভট্টচার্য্য, লতিফ হোসেন, সৈয়দা তাহমুদা বেগম, রঞ্জিত দাশ প্রমূখ। উল্লখ্যে, এ বছর ৪০ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে নগদ ১ লক্ষাধিক টাকা, সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com