মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ কৃষি বিশ্ব বিদ্যালয় সম্পর্কে নিজের অবস্থান ব্যাখ্যা করলেন আব্দুল মজিদ খান এমপি শহরে স্বস্তির বৃষ্টি হবিগঞ্জে নতুন করে ৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত নবীগঞ্জ চৌধুরী বাজারে ফিস সেড নির্মাণ কাজের উদ্বোধন করেছেন ডাঃ মুশফিক হুসেন চৌধুরী সুরতহাল ও ময়নাতদন্তে গড়মিল থাকায় মাধবপুরে ৩ মাস পর লাশ উত্তোলন শায়েস্তাগঞ্জে ভোক্তা অধিকারের অভিযান ॥ ৪ প্রতিষ্ঠানকে জরিমানা সাংবাদিক রাসেল চৌধুরী’র রোগমুক্তি কামনায় শাকিল চৌধুরীর মিলাদ ও দোয়া মাহফিল বাহুবলে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে এডভোকেসী সভা মাধবপুরে ৭ জুয়াড়িকে ভ্রাম্যমাণ আদালতের ২০ দিনের কারাদণ্ড ডাঃ মুশফিক হুসেন চৌধুরীর চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন
নবীগঞ্জে নির্যাতনের স্বীকার স্কুল ছাত্রীকে দেখতে হাসপাতালে জেলা প্রশাসক ॥ আর্থিক অনুদান প্রদান

নবীগঞ্জে নির্যাতনের স্বীকার স্কুল ছাত্রীকে দেখতে হাসপাতালে জেলা প্রশাসক ॥ আর্থিক অনুদান প্রদান

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার হৈবতপুর গ্রামে ২য় শ্রেণীর ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এদিকে হাসপাতালে তাকে দেখতে যান জেলা প্রশাসকসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ। গতকাল সোমবার রাত ৮টায় জেলা প্রশাসক মনীষ চাকমাসহ প্রশাসনের কর্মকর্তাগণ হাসপাতালের গাইনী ওয়ার্ডে যান। এ সময় ধর্ষিতার মায়ের সাথে তারা কথা বলেন এবং চিকিৎসার খোঁজ খবর নেন। তখন জেলা প্রশাসক ওই পরিবারকে আর্থিক অনুদান প্রদান করেন।
এ সময় জেলা প্রশাসকের সাথে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপসচিব মোঃ সফিউল আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তারেক জাকারিয়াসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ।
জেলা প্রশাসক এ ঘটনার সুষ্ঠু বিচার ও জড়িত ব্যক্তিকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে বলে ধর্ষিতার পরিবারকে আশ্বস্থ করেন। এর আগে বিকালে নবীগঞ্জ থানার ওসি আতাউর রহমানসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ হাসপাতালে যান এবং খোজখবর নেন। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা কৃষক তৈয়ব আলী বাদি হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত ব্যক্তিকে আসামী করা হয়। প্রসঙ্গত, গত শনিবার বিকেলে হৈবতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী বাড়ির পাশে জমি থেকে খড় আনতে যায়। এ সময় তাকে একা পেয়ে অজ্ঞাত যুবক তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই ছাত্রী বাড়ি ফিরে এসে বিস্তারিত খুলে বললে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তার এসকে ঘোষ তার চিকিৎসা করেন। এ ব্যাপারে ওসি আতাউর রহমান জানান, মামলায় অজ্ঞাত আসামী করা হয়েছে। অভিযুক্তকে শনাক্ত করে গ্রেফতার করার জন্য অভিযান চলছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com