শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে মাদকের ভয়াবহতা নিয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় আলোচনা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০১৭
  • ৪৬৯ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার সীমান্তবর্তী এলাকাসহ সর্বত্র মাদকের ভয়াবহতা নিয়ে আইনশৃঙ্খলা ও চোরচালান প্রতিরোধ সভায় বিশদ আলোচনা হয়েছে। সর্বনাশা এই মাদকের চোবলে যুবসমাজ নষ্ট হওয়ার পাশাপাশি আইনশৃঙ্খলা পরিস্থিতির আবনতির ঘটছে। প্রতিদিন মাধবপুরে নিরাপত্তা বাহিনীর হাতে গাজা, ফেন্সিডিল, মদ, ইয়াবাসহ মাদকদ্রব্য ও পাচারকারী আটকা পড়ছে। এর মধ্যে নারী মাদক পাচারকারীর সংখ্যা উল্লেখযোগ্য। মাদক নিয়ন্ত্রনে কি করণীয় এ নিয়ে আইনশৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ সভায় বিস্তারিত আলোচনা হয়। গতকাল সোমবার সকালে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোকলেছুর রহমানের সভাপতিত্বে এ সভা অনুষ্টিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএফএএম শাহজাহান, পৌর মেয়র হীরেন্দ্র লাল সাহা, ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, এ্যাড. সুফিয়া আক্তার হেলেন, মুক্তিযোদ্ধা সুকোমল রায়, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কাউছার আলম, ইউপি চেয়ারম্যান তৌফিকুল আলম চৌধুরী, মোঃ শফিকুল ইসলাম, মোঃ আপন মিয়া, মোঃ ফারুক পাঠান, আরিফুর রহমান আরিফ, দুর্নীতি প্রতিরোধ কমিটির সেক্রেটারী জীবন কৃষ্ণ বনিক, প্রেসক্লাব সেক্রেটারী মোহা. অলিদ মিয়া, শাহজিবাজার রাবার বাগান ব্যবস্থাপক শ্যামল কান্তি দেব, শ্রীধাম দাস গুপ্ত, শিক্ষক মাহমুদ হোসেন প্রমুখ।
সভায় মাদকের প্রসার ও নির্মূলে বিভিন্ন প্রস্তাব ও পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত গ্রহণে আলোচনা হয়। সভায় উল্লেখ করা হয় যে, আপরাধ দমনে গত এক মাসে ভ্রাম্যমান আদালত পরিচালানা করে বিভিন্ন বিষয়ে ২৩টি মামলা, ২৬জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও ১লক্ষ ৫৪হাজার ৬শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। মোবাইল কোর্টের মাধ্যমে মাদক সেবন ও অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণসহ সীমান্ত এলাকায় বিজিবি’র টহল জোরদার এবং চিহ্নিত চোর ডাকাতদের গ্রেফতারের পদক্ষেপ নেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com