শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা ॥ ১১ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম শনিবার, ৮ জুলাই, ২০১৭
  • ৪০৮ বা পড়া হয়েছে

এটিএম সালাম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জের সীমান্তবর্তী পাহাড়ী এলাকায় প্রতিপক্ষের হামলায় রব্বান মিয়া নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আরো ২ জন আহত হয়েছে। এ ঘটনায় গতকাল শুক্রবার রাতে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে নিহতের ভাই। ঘটনাটি সংঘটিত হয়েছে গত ৩ জুলাই দুপুরে উপজেলার পাহাড়ি এলাকায়।
স্থানীয়রা জানান, ঘটনার দিন দুপুরে জমি নিয়ে প্রতিপক্ষের লোকজন রব্বান মিয়া (৬০), দিলবর মিয়া (৪৫) ও ইয়াবর মিয়াকে (৫২) ধারালো অস্ত্র দিয়ে রক্তাক্ত জখম করে। তাদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে রব্বান মিয়া মারা যান। খবর পেয়ে গোপলারবাজার তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ আশরাফ উদ্দিন ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। নিহতের পরিবার তাদের বাড়ি মৌলভীবাজারের আথানগিড়ি গ্রামে জানালে নবীগঞ্জ পুলিশ আর আগায়নি। পরে বিভিন্ন সুত্রে প্রাপ্ত খবরে জানা যায়, উল্লেখিত লোকজনের মুল বাড়ি মৌলভীবাজারের আথানগিড়ি গ্রামে হলেও তারা দীর্ঘদিন ধরে যে পাহাড়ী এলাকায় বসবাস করে আসছেন তা নবীগঞ্জ থানায় অবস্থিত। ঘটনাস্থল ও তাদের আবাসস্থল নবীগঞ্জ থানায় হওয়ায় গতকাল শুক্রবার সকালে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার, বাহুবলের সার্কেল এএসপি এবং নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরে ওই দিন রাতেই নিহতের ভাই খুর্শেদ আলম বাদী হয়ে ১১ জনকে আসামী করে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা (নং-৩ তারিখ-০৭-০৭-২০১৭ইং) দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com