শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

অল্পের জন্য প্রাণে বাঁচলেন শাহরুখ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ জুন, ২০১৭
  • ৪০৮ বা পড়া হয়েছে

বিনোদন রিপোর্ট ॥ মুম্বাইয়ের ফিল্ম সিটিতে শুটিং চলছিল পরিচালক আনন্দ এল রাই-এর আগামী ছবির। হঠাৎ হুড়মুড়িয়ে ভেঙে পড়ল সেটের অস্থায়ী ছাদ। সেই সময় ওই সেটেই উপস্থিত ছিলেন শাহরুখ। নায়ক একটুর জন্য রক্ষা পেলেও আহত হয়েছেন দু’জন। দুর্ঘটনার পর রাই বলেন, “সৌভাগ্যের বিষয় বড় কিছু ঘটেনি। ছাদ ভেঙে পড়ার সঙ্গে সঙ্গেই উপযুক্ত ব্যবস্থা নেওয়া হয়। আপাতত শুটিং কিছু দিন বন্ধ থাকবে।”
সূত্রের খবর, যেখানে দুর্ঘটনা ঘটে শাহরুখ ঠিক তার উল্টো দিকেই বসেছিলেন। তাই বড় কোনও অঘটন ঘটেনি। এই ছবির জন্য ফিল্ম সিটি স্টুডিওতে তৈরি হয়েছে বিরাট সেট। ফুটিয়ে তোলা হয়েছে মিরাটের অলি-গলি। ছবিতে বামনের চরিত্রে দেখা যাবে শাহরুখকে। তাঁর সঙ্গে ছবিতে রয়েছেন অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফ। ২০১২ সালে যশরাজ ফিল্মসের যব তক হ্যায় জানের পর ফের এই ছবিতে তিন জনকে এক সঙ্গে দেখা যাবে। এই প্রথম নয়। এর আগেও বেশ কয়েক বার ছবির সেটে দুর্ঘটনার মুখে পড়েছেন শাহরুখ। ডর, রা ওয়ান, চেন্নাই এক্সপ্রেস ছবির সেটে শুটিং চলাকালীন আহত হয়েছিলেন তিনি। ‘শুট আউট অ্যাট ওয়াডালা’র সেটে শুটিং চলাকালীন জখম হয়েছিলেন জন আব্রাহাম। ‘রাউডি রাথোর’-এর ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং চলাকালীন কাঁধে মারাত্মক ভাবে আঘাত লাগে অক্ষয় কুমারের। এর পরেও ‘সিং ইজ ব্লিং’ ছবির সেটে শুটিং চলার সময় আগুন লেগে যায় ইউনিটে। অল্পের জন্য প্রাণে বাঁচেন তিনি। ১৯৮২ সালের ২৬ জুলাই ‘কুলি’ ছবির সেটে মারাত্মকভাবে জখম হয়ে মরণাপন্ন হয়ে পড়েছিলেন অমিতাভ বচ্চন। সেই দুর্ঘটনা থেকে ফিরে আসার দিনটিকে নিজের দ্বিতীয় জন্মদিন বলে মনে করেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com