শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে বৃটিশ নাগরিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় আটক ৩ আসামীকে কারাগারে প্রেরণ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ মে, ২০১৭
  • ৪৯১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে বৃটিশ নাগরিক শাহ আমিন নজরুল এর উপর সন্ত্রসাী হামলার ঘটনায় আটক ইনাতগঞ্জ ইউনিয়নের নিজ আগনা গ্রামের আকল মিয়ার পুত্র জসিম উদ্দিন (৩০), মিফতাহ উদ্দিন (২৭) ও একই গ্রামের মৃত সিরাজ উদ্দিনের পুত্র আনির উদ্দিন (২৫) কে নবীগঞ্জ থানা পুলিশ গতকাল হবিগঞ্জ আদালতে প্রেরণ করে। পরে আদালতের নিদের্শে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে আহত নজরুলের স্ত্রী মাসেদা বেগম বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে আরোও কয়েকজনকে অজ্ঞাত আসামী করে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার অপর দুই আসামী কাজিরগাঁও গ্রামের কলমধর আলীর পুত্র মাছুম মিয়া এবং একই গ্রামের মৃতঃ সিরাজ উদ্দিনের পুত্র আমির উদ্দিন পলাতক রয়েছে। মামলার এজাহারে মাসেদা বেগম উল্লেখ করেন, আসামীদের সাথে তার স্বামীর বাড়ীর সামনের পতিত জায়গা নিয়ে পূর্ব বিরোধ চলে আসছে। এর জের ধরে বিবাদীরা তাদের জান মালের ক্ষতি করার ষড়যন্ত্র করে আসছে। গত মঙ্গলবার রাত অনুমান ৯টায় তার স্বামী শাহ আমিন নজরুল ইসলাম সিএনজি গাড়ী যোগে নবীগঞ্জ বাজার থেকে বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা হন। তখন রাত অনুমান সাড়ে ৯টায় নবীগঞ্জ কাজির বাজার সড়কের মাধবপুর আগনা গ্রামের মধ্যেবর্তী স্থানে পৌছামাত্র পূর্ব থেকে ওৎ পেতে থাকা বিবাদীগণ সহ তাদের সাথে থাকা অজ্ঞতানামা পূর্ব পরিকল্পনা অনুযায়ী দা, রামদা, লোয়ার রড ইত্যাদি দেশিয় অস্ত্রশন্ত্র নিয়ে সিএনজি গাড়ী পথরোধ করে তার স্বামীকে প্রাণে হত্যার উদ্দেশ্যে মারপিঠ করে। এক পর্যায়ে তারা তার শরীরের বিভিন্ন অংশে খুপিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করে। এ সময় তারা আহত শাহ আমিন নজরুল এর পকেট থাকা নগদ ৩ লাখ টাকা ও ৮০ হাজার টাকা মূল্যের একটি স্বর্ণের চেইন নিয়ে যায়। আহত নজরুল এবং সিএনজি চালকের শোর চিৎকারে ছুটে এসে তার স্বামীকে উদ্ধার করে। তাকে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজে প্রেরন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com