বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

অপু বিশ্বাসের বিশ্বাস ভেঙে ফেসবুকে ধরা শাকিব

  • আপডেট টাইম মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০১৭
  • ৬৬৬ বা পড়া হয়েছে

এক্সপ্রেস ডেস্ক ॥ জনপ্রিয় চিত্র নায়িকা অপু বিশ্বাসের কান্না বহুবার দেখেছে এ দেশের সিনেমাপ্রেমী মানুষেরা। পরিচালকের নিদের্শেনায় কাঁদতে হয়েছে, আবার হাসতেও হয়েছে তাকে। আজ পরিচালক ছিল না। ছিল না কোনো নির্দেশনাও। তবু কাঁদলেন। কেঁদে কেঁদে বুক ভাসালেন। তাও আবার ক্যামেরার সামনে বসেই। এ কান্নায় যে তীর বিঁধলেন অপু বিশ্বাস, তা যেন শাকিব নামের ‘পুরুষ’ এর প্রতি অবিশ্বাসরই বহিঃপ্রকাশ।
স্বামীর অধিকার চেয়ে অপুর এ কান্না যে লাখো-কোটি ভক্তের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে, তা সামাজিক মাধ্যমে প্রমাণ মিলেছে। অপুর জন্য কান্নার ঝড় বইছে ফেসবুকে। আর জনপ্রিয় শাকিবের জন্য মিলছে ধিক্কার, নিন্দা আর ঘৃণার নানা কথন। ‘নায়ক’ শাকিব খান ফেসবুকে এখন ‘খলনায়ক’ চিরত্রে প্রকাশ নিয়েছে।
সোমবার দুপুরে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে আসেন অপু বিশ্বাস। চ্যানেলটির লাইভ অনুষ্ঠানে মুখ খোলেন তার সংসার জীবন নিয়ে। শাকিবকে বিয়ে করে সংসার পাতেন ২০০৮ সালে। তাও আবার ধর্মান্তরিত হয়ে। প্রেম ছিল নাকি আরও আগে থেকেই। গেল বছর চাঁদের মতো এক ছেলে এসেছে শাকিব-অপুর ঘরে। ছেলেকে সঙ্গে নিয়েই লাইভ অনুষ্ঠোনে এসে শাকিবের মুখোশ খুলে দেন। বলেন, শাকিবের চাপের কারণেই বিয়ের কথা গোপন রাখতে হয়। গোপন রাখতে হয়েছে আরও অনেক কিছু। আমার ছেলের বাবা শাকিব খান।
এরপরেই মিডিয়ায় ঝড় ওঠে অপু-শাকিব-এর সংসার কীর্তনে। অপু-শাকিবের বিয়ের খবরে চাপা পড়ে যায় গুরুত্বপূর্ণ জাতীয় ও আন্তর্জাতিক খবরও। গুরুত্ব পায় সামাজিক মাধ্যমেও। তবে সামাজিক মাধ্যমে ঘটনার আলোচনা হলেও শাকিবকে নিয়ে সমালোচনাই হচ্ছে বেশি।
সোমবার সন্ধ্যায় শাহেদ নামের এক ফেসবুক ব্যবহারকারী শাকিবের সমালোচনা করে তার ওয়ালে লেখেন, শাকিব খানকে গ্রেফতার করা হোক। মেহেদী হাসান নামের আরেকজন লিখেছেন, আমগো নায়কদের কি করুণ অবস্থা, নিজেকে বাপ বা বর হিসেবে পরিচয় দিলে ক্যারিয়ার থাকে না। সাফিন জাহিদ নামের এক গণমাধ্যম কর্মী ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘অপু’ বিশ্বাস করেই শাকিবের আশ্বাসে তার নামের বিশ্বাস মুছে ফেলেছেন। জাগোনিউজ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com