শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

লন্ডনে এমপি আবু জাহিরকে বৃন্দাবন কলেজ এক্সষ্টুডেন্ট এসোসিয়েশনের সংবর্ধনা প্রদান

  • আপডেট টাইম বুধবার, ৫ এপ্রিল, ২০১৭
  • ৬০২ বা পড়া হয়েছে

লন্ডনে এমপি আবু জাহিরকে বৃন্দাবন কলেজ
এক্সষ্টুডেন্ট এসোসিয়েশনের সংবর্ধনা প্রদান
এ রহমান অলি, লন্ডন থেকে ॥ বৃন্দাবন সরকারী কলেজ এক্স-ষ্টুডেন্ট এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে হবিগঞ্জ সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহিরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সংগঠনের সভাপতি সালেহ আজহার খান পাপ্পুর সভাপতিত্বে ও সেক্রেটারি খায়ের জামান জাহাঙ্গীরের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, হবিগঞ্জ ডিষ্ট্রীক্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ আজিজ, কেমডেন সিটির সাবেক মেয়র ফারুক আনচারী, গ্রেটার সিলেট ডেভলাপমেন্ট কাউন্সিলের সেক্রেটারি সৈয়দ আঃ কাইয়ুম কায়সার, IMG_0955হবিগঞ্জ ডিষ্ট্রীক্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাধারণ সম্পাদক মুকিত চৌধুরী, চুনারুঘাট এসোসিয়েশন ইউকের সভাপতি গাজীউর রহমান গাজী, শায়েস্তাগঞ্জ সমিতি ইউকের সভাপতি এডঃ মীর গোলাম মোস্তফা, ব্যারিস্টার এনামুল হক, ড. হাসনীন চৌধুরী, রানা মিয়া চৌধুরী, ড. মুকিদ চৌধুরী, নবীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সেক্রেটারি তুহিন চৌধুরী, বৃন্দাবন সরকারী কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন IMG_0942ইউকে সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, ইয়ুথ এসোসিয়েশন ইউকের সভাপতি নুরুদ্দিন চৌধুরী বুলবুল, নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের সভাপতি হালিম চৌধুরী, হবিগঞ্জ এলায়েন্স লুটনের সভাপতি ফজিলত আলী খান, হবিগঞ্জ সোসাইটি ইউকের সেক্রেটারি এম এ মোন্তাকিম। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা রফিকুল ইসলাম। হবিগঞ্জ ডিষ্ট্রীক্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে ফুলের IMG_0953তোড়া প্রদান করেন এম এ আউয়াল ও মারুফ চৌধুরী। বৃন্দাবন কলেজ এক্স-ষ্টুডেন্ট এসোসিয়েশন এর পক্ষ থেকে ফুলের তোড়া প্রদান করেন শাহ ফয়েজ, শাহজাহান কবির, মোর্শেদ, খায়ের।
বক্তব্য রাখেন এম এ আউয়াল, সিভিল সার্ভেন্ট সালাউদ্দিন তাহির আলী, ব্যারিস্টার মাহমুদুল হক, আলহাজ্ব মাওলানা শফিকুর রহমান বিপ্লবী, মোঃ গিয়াস উদ্দিন, জাকারিয়া ফেরদাউস চৌধুরী, জালাল উদ্দিন, ফারুক আহমেদ, মারুফ চৌধুরী, দেলোয়ার IMG_0952হোসেন চৌধুরী হিরু, নজমুদ্দিন তালুকদার মিঠু, জালাল আহমেদ, গাউছুল চৌধুরী সুজন, অলিউর রহমান শাহীন, কাউন্সিলর সৈয়দ এনাম আহমেদ, দেওয়ান সৈয়দ রব মোর্শেদ, একাউনট্যন্ট ইমরুল হোসেন, সামসুদ্দিন চৌধুরী ফয়সল, আফজাল খান, শাহ শহীদ আলী, সোহাগ রহমান, আফজাল বর চৌধুরী, আইয়ুব শেখ সোহেল, শাহ ফয়জুর রহমান ফয়েজ, শাহজাহান কবির।
উপস্থিত ছিলেন নুরুজ্জামান, ওয়াহিদুজ্জামান কবির, আলহাজ্ব আব্দুল কালাম, শহিদুল আলম চৌধুরী বাচ্চু, কবি দেওয়ান হাবিব IMG_0950চৌধুরী, সামসুদ্দিন আহমেদ, শাহ মিজানুর রহমান দুলু, মুকিত আহমেদ, দেওয়ান মুর্শেদ, হুমায়ুন চৌধুরী, মাসুম চৌধুরী, মুর্শেদ চৌধুরী, মোতাব্বির আলী, মামুন খান, দেবাশীষ বনিক দেবু, জামাল আহমেদ, মান্নান চৌধুরী, আবুল হোসেন, কাজী আজমত, কামাল চৌধুরী, কাজী তাজউদ্দিন আকমল, সালাহ উদ্দিন সোহেল, খায়ের আহমেদ, শাহ রাসেল, সৈয়দ শাহনেওয়াজ, শাহ জিয়াউর রহমান, এজাজ আহমেদ, মাসুক আহমেদ, শাহারিয়া খান, বিপ্লব পাল, মিথুন রায় প্রমুখ।
IMG_0954প্রধান অতিথির বক্তব্যে এমপি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির বলেন, বৃন্দাবন সরকারি কলেজে আমি পড়াশোনা করেছি। এর আঙ্গিনায় বেড়ে উঠেছি অনেক আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে। আমি ২০০৮ সালে প্রথম বার এমপি নির্বাচিত হয়েই প্রথমে জেলার এই সর্বোচ্চ বিদ্যাপীঠকে সর্বাধিক গুরুত্ব দিয়েছি কারণ এর অবকাটামোগত উন্নয়ন ও আবাসিক সুবিধা যতবেশী বাড়বে ততবেশী আমাদের জেলায় শিক্ষিত মানুষ বাড়বে। তাই একেক করে সকল উন্নয়ন নিজে দাঁড়িয়ে থেকে করেছি। ৬টি বহুতল একাডেমিক ভবন ও ছাত্র-ছাত্রীদের জন্য ৪টি আবাসিক বহুতল ভবন নির্মান করেছি, অনার্স মাষ্টার্স কোর্স চালু করেছি। যার ফলে আমাদের জেলার ছাত্র ছাত্রীরা বাহিরে না পড়ে বৃন্দাবনেই অনার্স-মাষ্টার্স সম্পন্ন করতে পারছে। আমাদের এই বিদ্যাপীঠ এখন সিলেট বিভাগের মধ্যে শিক্ষাক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। আগামীতে হবিগঞ্জের মেধাবীদের কথা চিন্তা করে বৃন্দাবনে আরো কিছু ভাল সাবজেক্ট আনার পরিকল্পনা আছে। শুধু বৃন্দাবনই নয় আমার নির্বাচনী এলাকায় এমন কোন শিক্ষা প্রতিষ্ঠান নেই যেখানে আমি সর্বোচ্চ উন্নয়ন করিনি। এছাড়াও প্রতিটি ইউনিয়নে একটি করে কলেজ নির্মাণ করা হবে এবং সেই কার্যক্রম ইতিমধ্যেই শুরু হয়েছে।
সংবর্ধনা অনুষ্ঠানকে কেন্দ্র করে গতকাল লন্ডনের বাংলা টাউন এলাকা হবিগঞ্জবাসীর মিলন মেলায় পরিনত হয়। অনেক রাত পর্যন্ত হবিগঞ্জবাসী অনুষ্ঠান উপভোগ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com