শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হবিগঞ্জ শহরের রাজনগরে জনতার হাতে চোর ধরাশায়ী

  • আপডেট টাইম সোমবার, ১২ ডিসেম্বর, ২০১৬
  • ৪০২ বা পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের রাজনগর এতিম রোড এলাকার একটি বাসা থেকে দরবেশ আলী (২৫) নামে চিছকে চোর ধরাশায়ী হয়েছে। পরে তাকে গনধোলাই দিয়ে জনতা পুলিশে সোপর্দ করে। ওই চোর বানিয়াচং উপজেলার দৌলতপুর গ্রামের ফিরোজ আলীর পুত্র।
এ সময় তার কাছে থেকে একটি কাটার, প্লাস ও ইস্কো ডাইভারসহ চোরি করার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।
গতকাল রবিবার রাত ৯ টায় ওই এলাকার পেশকার বাড়িতে দরবেশ আলী চুরি করতে যায়। বিষয়টি আচ করতে পেরে ওই বাসার লোকজন তাকে আটক করে। পরে স্থানীয়রা এসে তাকে গনধোলাই দিয়ে আটক করে রাখে। খবর পেয়ে কাউন্সিলার আব্দুল আওয়াল মজনু ঘটনাস্থলে গিয়ে চোরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর থানায় খবর দেন। পরে সদর থানার এস আই সাহিদ ওই চোরকে আটক করে তাকে থানায় নিয়ে আসে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com