বুধবার, ০৩ Jun ২০২০, ০১:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে গাঁজাসহ ১ ব্যবসায়ী আটক গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক নবীগঞ্জে ইয়াবা ও গাজাসহ এক মাদক ব্যবসায়ী আটক : ৩ মাসের কারাদণ্ড, জরিমানা গণপরিবহনে ভাড়া বৃদ্ধির প্রতিবাদে হবিগঞ্জ জেলা বামজোটের গণবিক্ষোভ ২য় দফায় সুশান্ত দাশ গুপ্তের জামিন নামঞ্জুর শায়েস্তাগঞ্জে তক্ষকসহ আটক ৩ নবীগঞ্জে অবৈধ বালু উত্তোলনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা শ্রীমঙ্গলে ভ্রাম্যমান আদালতের ৩০ মামলায় ৫৪ হাজার ৩০০ টাকা জরিমানা শায়েস্তাগঞ্জে করোনা উপসর্গ নিয়ে বিক্রয় প্রতিনিধির মৃত্যু নবীগঞ্জে করোনা ঝুঁকিতেও চিকিৎসা সেবা দিচ্ছেন ডাঃ সামাদ ও ডাঃ ইমরান চৌধুরী
হবিগঞ্জ জেলার সর্বোচ্চ ও দীর্ঘ মেয়াদী সেরা করদাতা শফিকুল ইসলাম

হবিগঞ্জ জেলার সর্বোচ্চ ও দীর্ঘ মেয়াদী সেরা করদাতা শফিকুল ইসলাম

SONY DSC

প্রেস বিজ্ঞপ্তি ॥ ২০১৫-২০১৬ করবর্ষে সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদী সেরা করদাতা হিসেবে হবিগঞ্জ শহরের বাণিজ্যিক এলাকার মেসার্স শরীফ স্টোরের স্বত্ত্বাধিকারী মোঃ শফিকুল ইসলামকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। জাতীয় আয়কর দিবস ২০১৬ উদযাপন উপলক্ষে গতকাল বুধবার সকালে সিলেট কবি নজরুল অডিটরিয়ামে সিলেট কর অঞ্চল আয়োজিত ২০১৫-২০১৬ করবর্ষে সিটি কর্পোরেশন ও জেলা ভিত্তিক সর্বোচ্চ ও দীর্ঘ মেয়াদী করদাতাদের সম্মাননা ও সনদ প্রদান অনুষ্ঠানে এ স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার কামরুল আহসান, সিলেট কাস্টমস্ এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট এর কমিশনার মোঃ শফিকুল ইসলাম, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ সভাপতি মোঃ সালাহ উদ্দিন আলী আহমদ, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টিজ এর প্রথম সহ-সভাপতি মোঃ হাসিন আহমদ, সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আবু মোহাম্মদ আসাদ এবং সিলেট ওমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি মিসেস স্বর্ণলতা রায়। সভায় সভাপতিত্ব করেন সিলেট কর অঞ্চলের কর কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদ।
প্রসঙ্গত, মেসার্স শরীফ স্টোরের স্বত্ত্বাধিকারী মোঃ শফিকুল ইসলাম এ পর্যন্ত ৯ বার জেলার সর্বোচ্চ সেরা করদাতা ও ভ্যাট প্রদানকারী হিসেবে সম্মাননা স্মারক গ্রহণ করেছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com